টেকনাফ

সাবরাং ইউপি নিবার্চন : জাপা’র সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী আয়াজ রনি

10394590_1455665328007285_4326535518225596061_nমোহাম্মদ মনছুর আলম:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয়ভাবে প্রার্থী ঘোষনায় জাতীয় পার্টি (জাপার)’র থেকে সাবরাং ইউনিয়ন পরিষদে জাপা’র মনোনিত সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন মোহাম্মদ আয়াজ রনি। দলীয় সূত্রে জানাগেছে, সারাদেশের ন্যায় জাপা এইবারে স্থানীয় নির্বাচনে তাদের দলীয় প্রতিক নিয়ে মাঠে নামবে। তেমনিভাবে কক্সবাজার জেলায় প্রতিটি ইউনিয়নে দলীয় প্রার্থী দেয়ার কথা ইতিমধ্যে কিছুটা নিশ্চিত করছে জেলা জাতীয় পার্টি। এই নিয়ে তৃণমুলের নেতাকর্মীরা তোড়জোড় শুরু করে দিয়েছে। নির্বাচন কমিশনের তপশীল ঘোষণার অপেক্ষার প্রহর গুনচ্ছেন জাপা’র সম্ভব্য প্রার্থীরা।
সম্ভাব্য প্রার্থীরা আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু না করলেও নিজ নিজ দলের ঘর গোছানো, পাড়া-মহল্লায় কর্মীসভা এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও এলাকার মুরুব্বিদের সঙ্গে মতবিনিময় করে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া নির্বাচনী কৌশল ঠিক করতে ও জয় নিশ্চিত করতে তারা দফায় দফায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করছেন।
সাবরাং ইউনিয়ন পরিষদে জাপা’র মনোনিত সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আয়াজ রনি টেকনাফ পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কক্সবাজার জেলা জাতীয় পার্টির যুগ্ন সাংগঠনিক সম্পাদক। এ ছাড়া তিনি জেলা বিভিন্ন সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ন পদের সাথে দায়িত্ব পালন করছেন বলে জানাগেছে। দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির রাজনীতি সাথে জড়িত। তার গ্রামের বাড়ি শাহপরীর দ্বীপ দক্সিণপাড়া।


শেয়ার করুন