টেকনাফ সদর ইউনিয়ন আ.লীগ সভাপতিকে বাড়ি ঢুকে গুলি করে হত্যা

fileশাহেদ ইমরান মিজান, সিটিএন:
সীমান্ত উপজেলা টেকনাফের সদর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার সিরাজুল ইসলামকে (৬৮) বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। সোমবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এসময় তার স্ত্রী ইয়াছিন আক্তারও গুলিবিদ্ধ হয়েছে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানায়, সোমবার রাত দেড়টার দিকে মুখোশধারী কয়েকজন সন্ত্রাসী বাড়িতে ঢুকে সিরাজ মেম্বারকে গুলি করে। খবর পেয়ে থানা পুলিশের এসআই কাঞ্চন কান্তি দাশের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করেন। তাৎক্ষণিক টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক শহিদুল ইসলাম সিরাজ মেম্বারকে মৃত ঘোষনা করেন। এসময় দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে তার স্ত্রী ইয়াছমিন আকক্তারও গুলিবিদ্ধ হন। তাকে কক্সবাজার সদর হাসপাতালে আনা হচ্ছে।
সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ওসি আবদুল মজিদ ঘটনার জানান, মুখোশধারী হওয়ায় হামলাকারীদের চেনা যায়নি। লাশটি উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, রোবার সাড়ে ১১টার দিকে প্রতিপক্ষের গুলিতে মারা যান মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাগু মেম্বার।  মাত্র এক ঘন্টার ব্যবধানে কক্সবাজারে দু’ই্উনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে গুলি করে হত্যা করা হলো।


শেয়ার করুন