টেকনাফ রেন্টএ কার সমিতি’র সাবেক সাধারণ সম্পাদকে হামলা

teknaf pic 23.06.2016টেকনাফ প্রতিনিধি॥

টেকনাফ রেন্টএ কার সমিতি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ রফিকের উপর স্বশস্ত্র হামলা চালিয়েছে অপর সদস্য মো রফিক কালাবদা গংরা। ঘরের দরজা, কাচের গ্লাস ও মোটর সাইকেল ভাংচুরের মত ঘটনার পাশাপাশি লুটপাত করা হয় স্বর্ণালংকার ও নগদ টাকা।
এতে মোঃ রফিক ছাড়াও স্ত্রী রাশেদা বেগম, আত্বীয় সৈয়দ করিম আহত হয়। ২২ জুন দিবাগত রাত সাড়ে ১২ টার সময় টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্তদর্শীরা ও টেকনাফ রেন্টএ কার সমিতি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ রফিক জানান, পূর্ব শত্রুতার জের ধরে রেন্টএ কার সমিতির সদস্য মোঃ রফিক কালাবদার নেতৃত্ব দুপুরে নিকটআত্বীয় সৈয়দ করিমকে বাড়ীদে ধরে নিয়ে মারধর করে। কেন মারধর করা হলো তা জানতে চাওয়ায় তাকেও কালাবদার নেতৃত্বে ৫/৬ জন স্বশস্ত্র সন্ত্রাসী কাউন্ডারীটে ঢুকে বসতঘরে হামলা করে নগদ টাকা , স্বর্ণলংকার নিয়ে যায়, ভাংচুর করা হয় দরজা ,কাচের জানালা ও মোটর সাইকেল। এ সময় মারধরের শিকার হয় মোঃ রফিক ও স্ত্রী রাশেদা বেগম। সব মিলিয়ে প্রায় তিন লাখ টাকার সমপরিমান ক্ষয়ক্ষতি হয়েছে বলেও দাবী করেন মোঃ রফিক।
খবর পেয়ে এসআই শাফায়েতের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এদিকে টেকনাফ রেন্টএ কার সমিতি’র সাবেক সাধারণ সম্পাদক মোঃ রফিক বাদী হয়ে টেকনাফ মডেল থানায় ৫ পাচঁ জনকে আসামী করে মামলা দায়ের করে। তবে মামলার বিবাদী মোঃ রফিক কালাবদা ঘটনা সাজানো বলে দাবী করেন।
টেকনাফ মডেল থানার ওসি মোঃ আব্দুল মজিদ সংবাদের সত্যতা নিশ্চিত করেন।


শেয়ার করুন