টেকনাফ পৌর ছাত্রদলের নতুন কমিটি অনুমোদন

Chatra Dall PICTURE TEKNAFবার্তা পরিবেশক:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কক্সবাজার জেলা সভাপতি ও সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেছেন, ‘দেশে এখন এক নেত্রীর একনায়কতন্ত্র চলছে। দেশের মানুষের উপর চলছে নানামুখি নিপীড়ন। গণতন্ত্রের নামে চলছে সেই বাকশাল তন্ত্র। এই দুঃসময় পার করে নতুন দিনের সূচনা করতে হলে যুতসই সরকার বিরোধী আন্দোলন গড়ে তুলতে হবে। জনগণের দল হিসেবে সেই আন্দোলনই গড়ে তুলছে বিএনপি।’
তিনি বলেন, ‘দেশের এই দুঃসময়ে হাসিনা সরকারের বাকশাল তন্ত্র থেকে জাতিকে মুক্ত করতে হলে ছাত্র ও যুবকদেরই অগ্রণী ভূমিকা পালন করতে হবে। ছাত্রদল জাতির এই ক্রান্তিলগ্নে সুসংগঠিত আন্দোলন গড়ে তুলতে পারবে বলেই আমার বিশ্বাস।’
তিনি ছাত্রদল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়ার ডাকে যে কোন আন্দোলন সংগ্রামে রাজপথে থাকার আহবান জানিয়েছেন।
তিনি রোববার বিকালে জেলা বিএনপি কার্যালয়ে টেকনাফ পৌরসভা ছাত্রদলের নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এই মতবিনিময় সভার সভার পরে জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মনির উদ্দিন টেকনাফ পৌরসভা ছাত্রদলের বর্তমান আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন ও পরে ১১ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি অনুমোদন দেন। এবারের কমিটিতে বিলুপ্ত কমিটির যুগ্ম আহবায়ক মোহাম্মদ আবদুল্লাহকে আহবায়ক ও বিলুপ্ত কমিটির নির্বাহী সদস্য মোহাম্মদ তৌহিদকে সদস্য সচিব করা হয়েছে।
নবগঠিত এই কমিটির কর্মকর্তারা হলেন আহবায়ক মোহাম্মদ আবদুল্লাহ, সদস্য সচিব মোহাম্মদ তৌহিদ, সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুর রাজ্জাক, যুগ্ম আহবায়ক আবদুর রহিম মুন্না, সেনায়েত উল্লাহ, রহমত উল্লাহ ও ইসমত জাহান, নির্বাহী সদস্য শেখ আহমদ, মোহাম্মদ সোহেল, মোহাম্মদ তারেক ও হুমায়রা আকতার।
কমিটি অনুমোদনের পর জেলা ছাত্রদল নেতারা নতুন কমিটির নেতা-কর্মীদের সাথে ওই মতবিনিময় সভায় মিলিত হন। জেলা সভাপতি রাশেদুল হক রাসেলের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ মনির উদ্দিনের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল বলেন, ‘জাতিকে উদ্ধারের সেই আন্দোলনে ছাত্রদলের নেতা-কর্মীরাই সবসময় রক্ত দিয়ে এসেছে। এখনও ছাত্রদলই যে কোন গণতান্ত্রিক আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।’
তিনিও নেতা-কর্মীদের খালেদা জিয়ার ডাকে যে কোন সময় সরকার বিরোধী আন্দোলনে মাঠে থাকার আহবান জানিয়েছেন।
এতে আরও বক্তব্য রাখেন টেকনাফ উপজেল বিএনপির সদস্য সচিব রাশেদুল করিম মার্কিন, জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, জেলা ছাত্রদল যুগ্ম সম্পাদক আলাউদ্দিন রবিন, যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম রিটন, কক্সবাজার শহর ছাত্রদল যুগ্ম আহবায়ক আশরাফ ইমরান, যুগ্ম আহবায়ক আহমদ ছফা, টেকনাফ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবদুল আমিন আবুল, সদর যুবদলের সদস্য সচিব ওমর সাদেক, টেকনাফ পৌরসভা ছাত্রদলের বিদায়ী আহবায়ক আবদুস সালাম, সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল মামুন, যুগ্ম আহবায়ক মোহাম্মদ আবদুল্লাহ, ছাত্রনেতা আবদুর রাজ্জাক, মোহাম্মদ তৌহিদ, আবদুর রহিম মুন্না প্রমূখ।


শেয়ার করুন