মৌঃ মুজিব, মনির ও কহিনূর

টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত

teknaf-pic-17-07-16আমান উল্লাহ আমান, টেকনাফ:
কক্সবাজারের টেকনাফ পৌরসভার প্রথম সভায় প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন করা হয়েছে। এতে দ্বিতীয় বারের মত কাউন্সিলর মুজিব, মনিরসহ কহিনূর প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন।
১৭ জুলাই রবিবার সকাল ১১ টায় টেকনাফ পৌরসভা কার্যালয়ে নবনির্বাচিত মেয়র হাজী মোঃ ইসলামের সভাপতিত্বে প্রথম মাসিক সভা অনুষ্টিত হয়। টেকনাফ পৌরসভার সচিব মোহাং মুহিউদ্দীন ফয়েজির পরিচালনায় অনুষ্টিত সভায় উপস্থিত ছিলেন কাউন্সিলর আবু হারেছ, একরামূল হক, সাংবাদিক মোঃ আব্দুল্লাহ মনির, মৌঃ মুজিবুর রহমান, নূরুল বশর নুরশাদ, হোসন আহাম্মদ, মনিরুজ্জামান, শাহ আলম, রেজাউল করিম মানিক ও সংরক্ষিত মহিলা কাউন্সিলার দিলরুবা খানম, নাজমা আলম ও কহিনূর আক্তার। সভায় কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলারদের সর্ব সম্মতিক্রমে প্যানেল মেয়র এক মৌঃ মুজিবুর রহমান, দুই মোঃ আব্দুল্লাহ মনির ও তিন কহিনূর আক্তারকে নির্বাচিত করা হয়। এসময় উপস্থিত ছিলেন পৌর প্রকৌশলী জহির উদ্দিন আহাম্মদ, হিসাব রক্ষক সৈয়দ হোছন, উচচমান সহকারী মুর্শেদ আলম প্রমুখ।
টেকনাফ পৌরসভার নবনির্বাচিত মেয়র হাজী মোঃ ইসলাম জানান, পৌর নির্বাচনে নবনির্বাচিত পরিষদের প্রথম সভায় কাউন্সিলরদের সর্ব সম্মতিক্রমে কাউন্সিলর মৌঃ মুজিবুর রহমান, আব্দুল্লাহ মনির ও কহিনূর আক্তারকে প্যানেল মেয়র নির্বাচিত হয়েছে। তবে পৌরসভার উন্নয়নে সকলকে সাথে নিয়ে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।


শেয়ার করুন