টেকনাফে সাংবাদিক হামলাসহ ৫ মামলার আসামি গ্রেফতার

cox-sm20160908133917টেকনাফের নাজিরপাড়া গ্রামে সাংবাদিকদের ওপর হামলাসহ পাচঁটি মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি মোহাম্মদ আবছারকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে শিলবনিয়া পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি সদর ইউনিয়নের নাজিরপাড়া গ্রামের নুরুল আলমের ছেলে এবং শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসী নুরুল হক ভুট্রোর ভাগ্নে।

টেকনাফ থানার ওসি মো. আবদুল মজিদ বাংলানিউজকে জানান, সাংবাদিকদের ওপর হামলাসহ পাচঁটি মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি আবাছার। শিলবনিয়া পাড়ায় সে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ধাওয়া দিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তার বিরুদ্ধে মাদক, অস্ত্র ও পুলিশের গাড়ি চালকের ওপর হামলার ঘটনায় ৪টি মামলা রয়েছে। ওইসব মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার সকালে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।

গত ১৩মে টেকনাফ সদর ইউনিয়নের নাজিরপাড়ায় পেশাগত দায়িত্বপালনকালে ভূট্টোর নেতৃত্বে ৬ সাংবাদিককে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। এসময় সাংবাদিকদের ক্যামেরা ও ল্যাপটপ লুট করা হয়।এ ঘটনায় আহত সাংবাদিক তৌফিকুল ইসলাম লিপু বাদি হয়ে নুরুল হক ভুট্রোকে প্রধান করে ১৮ জনের নাম উল্লেখ করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

সূত্রে : বাংলানিউজটোয়েন্টিফোর


শেয়ার করুন