টেকনাফে যুবককে মারধর

unnamed (8)আমান উল্লাহ আমান টেকনাফ

টেকনাফে পূর্ব বিরোধের জের ধরে ইয়াবা ব্যবসায়ী কর্তৃক হামলার শিকার হয়েছেন গাড়ী চালক। শশুর বাড়ীতে যাওয়ার পথে গত ৪ নভেম্বর টেকনাফের নাইট্যংপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এতে সে রক্তাক্ত,গুরুতর জখম হয়েছে। এ ব্যাপারে হামলার শিকার দক্ষিন লম্বরীর আলী হোসেনের ছেলে মোঃ আলী (২৭) বাদী হয়ে ১২ নভেম্বর বৃহস্পতিবার টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, অভিযুক্ত বরইতলী এলাকার মোঃ সৈয়দ প্রকাশ ছৈয়দ মাষ্টারের ছেলে মোঃ কামাল (২৭), নাইট্যং পাড়া এলাকার মোঃ কবির ও নুর হোছনের সাথে হামলার শিকার মোহাম্মদ আলীর পূর্ব থেকে টাকা লেনদেন বাবদ বিরোধ চলে আসছিল। ওই সুত্র ধরে শ্বশুর বাড়ীতে যাওয়ার পথে পূর্ব থেকে উৎপেতে থাকা ইয়াবা মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা লোহার রড, দা ও লাঠি দিয়ে এলোপাথারী মারধর করে এবং মোহাম্মদ আলীকে মারধর ও রক্তাক্ত জখম করে। সন্ত্রাসীরা এসময় তার পকেটে থাকা টাকা, ঘড়ি, মোবাইল ও একটি স্বর্ণের আংটি ছিনিয়ে নেয়। পরে তার শৌর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে পরে স্থানীয়রা মূমূর্ষ অবস্থায় মোঃ আলীকে উদ্ধার টেকনাফ সদর হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করে। সেখানে বেশ কয়েকদিন চিকিৎসা সেড়ে ১২ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করে।

বর্তমানে ওই সন্ত্রাসীরা মোহাম্মদ আলী ও তার পরিবারকে মামলা না করতে প্রাণ নাশের হুমকী দিয়ে আসছে বলে জানান তিনি। তবে অভিযুক্ত কামাল হোসেন এসব মৃত্যা বলে দাবী করেন।


শেয়ার করুন