টেকনাফে ফারইস্ট এর সংবর্ধনা ও ব্যবসা উন্নয়ন সভা সম্পন্ন

টেকনাফ প্রতিনিধিঃ

টেকনাফে দেশ সেরা কোম্পানী ফারইস্ট ইসলামী লাইফের সংবর্ধনা ও ব্যবসা উন্নয়ন সভা সম্পন্ন হয়েছে। রবিবার ১৯ এপ্রিল টেকনাফের অভিজাত কমিউনিটি সেন্টার হোটেল গ্রীন গার্ডেন হল রুমে এ সভা সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়। ফারইস্ট ইসলামী লাইফের টেকনাফ শাখা কো-অর্ডিনেটর এন্ড ইনচার্জ সাইফুল ইসলাম সাইফীর সভাপতিত্বে জনাকীর্ণ এই অনুষ্টানে কোম্পানীর ইভিপি এন্ড চট্টগ্রাম ডিভিশনাল ইনচার্জ মাহাবুবুল মাওলা রিপন প্রধান অতিথি, ইসলামী ব্যাংক টেকনাফ শাখা ব্যবস্থাপক শাহজাহান মনির প্রধান আলোচক এবং বিশেষ অতিথি হিসাবে কক্সবাজার সার্ভিস সেন্টারের জেএসভিপি এন্ড ইনচার্জ মাওঃ আমিনুল হক, টেকনাফ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিস তাহেরা আক্তার মিলি ও কক্সবাজার জোন-১ এর জেভিপি এন্ড ইনচার্জ জাফর আহমদ, সাংবাদিক ছিদ্দিকুর রহমান, গ্রীনগার্ডেন হোটেলের মালিক মাও, আলহাজ্ব মোঃ ইলিয়াছ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন- ফারইস্ট না হলে বাংলাদেশের মানুষ বিমা কোম্পানীর প্রতি স্বচ্চ ধারনা ও বিশ্বাস স্থাপন করতে পারতনা।
রাজশাহী ও ঢাকা তোপখানা রোডে ফারইস্ট টাওয়ার নামে নিজস্ব বহুতল ভবন, সিলেট,চট্টগ্রাম এবং ককসবাজারসহ দেশের বিভিন্ন জেলা শহরে কোম্পানীর নামে টাওয়ার স্থাপন করার জন্য জমি ক্রয় করা হয়েছে। ফারইষ্ট জনগণের আমানত শরীআহ মোতাবেক ফেরত ও লভ্যাংশ প্রদানে স্থায়ী সম্পদ অর্জন করতে সক্ষম হয়েছে। দেশের বিমা শিল্পে ফারইষ্ট এর ন্যায় পরিকল্পিত উন্নয়নে সফল অবস্থান কেউ সৃষ্টি করতে পারেনি। গ্রাহকদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে টেকনাফকে দ্রুত জোন অফিসের আওতায় আনা হবে।
সভায় হ্নীলা ও টেকনাফের মাঠকর্মীরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন