সুষ্ঠ নির্বাচনের দাবীতে

টেকনাফে এমপি বদি ও উপজেলা চেয়ারম্যান অবরুদ্ধ

07 copyহেলাল উদ্দিন, টেকনাফ

টেকনাফে সাবরাং বাজারে অবরুদ্ধ হয়ে পড়েছেন স্থানীয় এমপি আবদুর রহমান বদি ও উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ। আসন্ন ইউপি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষের দাবীতে বৃহস্পতিবার ১৭ মার্চ বিকালে সাবরাং সিকদার পাড়া বাজারে তারা এ অবরোধের মুখে পড়েন।
সুত্র জানায় এমপি বদি ও উপজেলা চেয়ারম্যান সাবরাং-এ জেলা আ’লীগের নব-নির্বাচিত নেতৃবৃৃন্দকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে যাওয়ার পথে সাবরাং সিকদার পাড়া ষ্টেশনে পৌছাঁলে স্থানীরা বিক্ষোভ করে সড়কের উপর শুয়ে পড়ে রাস্তা অবরোধ করে। এতে এমপি বদি ও উপজেলা চেয়ারম্যান অবরুদ্ধ হয়ে পড়েন।
সময় কারণ জানতে চাইলে প্রতিবাদ কারীরা বলেন, উখিয়া টেকনাফের সাংসদ আলহাজ¦ আবদুর রহমান বদি ও টেকনাফ উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ জাফর আহমদকে এখানে কথা দিয়ে যেতে হবে আগামী ২২ মার্চ সুুষ্টু নিরেপক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে কিনা। ১ ভোট পেলেও চেয়ারম্যান মেম্বার হবে এমন চ্যালেঞ্জ করে কথিপয় প্রার্থী যে মিথ্যা গোজব ছড়াচ্ছে তা বন্ধ করতে হবে, নিজের ভোট নিজে দেয়া ও যাকে ইচ্ছা তাকে দেয়ার অধিকার খর্ব করা হলে আজ আমরা রাজ পথ ছেড়ে যাবনা। প্রয়োজনে আপনারা আমাদের শরীরের উপর দিয়ে দামি গাড়ি চালিয়ে চলে যেতে পারবে, জীবন্ত কবর দিতে পারবে তবু আমরা সুুষ্টু নিরেপক্ষ নির্বাচনের দাবী থেকে এক পাও পিছু হঠবনা।
এ ব্যপারে টেকনাফ উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ জাফর আহমদ বলেন, আমি ও এমপি সাহেব জন গণের দাবী মেনে নিয়েছি। আগামী ২২ মার্চ সুুষ্টু নিরেপক্ষ নির্বাচন অনুষ্ঠিত করতে যত সহযোগিতা ও পরিকল্পনা দরকার তা বাস্তবায়ন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশমত নিরেপক্ষ ও সুষ্টু নির্বাচন হবে। খবর পাওয়া পর্যন্ত সন্ধ্যা ৯ টায় শেষ তাঁরা সাবরাং সিকদার পাড়া বাজারে অবরুদ্ধ অবস্থায় রয়েছে। এসময় আওয়ামীলীগের বিভিন্ন স্থরের নেতা কর্মীরা সাথে ছিলেন বলে জানা যায়।


শেয়ার করুন