টেকনাফের ৪ ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান যারা

69270694-3308-4a4e-8fc9-737294acfda1আমান উল্লাহ আমান, টেকনাফ 

টেকনাফের ৪ ইউনিয়ন নির্বাচনের বেসরকারী ভাবে ফলাফল ঘোষনা করা হয়েছে। এতে টেকনাফ সদর ইউনিয়নের আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোঃ শাহজাহান মিয়া, সাবরাংয়ের নুর হোসেন, সেন্টমার্টিনে নুর আহমদ ও বাহারছড়ায় আওয়ামীলীগের মাওঃ আজিজ উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত হন। ২২ মার্চ মঙ্গলবার রাতে স্ব স্ব রিটার্নিং কর্মকর্তা টেকনাফ উপজেলা কন্ট্রোল রুম হতে এ ফলাফল ঘোষনা করেন। এছাড়া ৩৬ জন সাধারন সদস্য ও ১২ জন সংরক্ষিত আসনের নারী সদস্যদের বিজয়ীর ফলাফলও ঘোষণা করা হয়।
চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতাকারী মুল প্রার্থীদের নাম ও প্রাপ্ত ভোটের সংখ্যা হলো টেকনাফ সদরে মোঃ শাহজাহান মিয়া আনারস প্রতীক নিয়ে ৬৭৫৪ ভোট, জিয়াউর রহমান ধানের শীষ প্রতীক নিয়ে ৬৬২০ ভোট ও বর্তমান চেয়ারম্যান নুরুল আলম নৌকা প্রতীক নিয়ে ৪৯৩৮ ভোট।
সাবরাংয়ে নুর হোসেন টেলিফোন প্রতীক নিয়ে ৭২৩৩ ভোট, সোনা আলী নৌকা প্রতীক নিয়ে ৭১৪২ ভোট ও সোলতান আহমদ ধানের শীষ প্রতীক নিয়ে ৩৮০৮ ভোট।
বাহারছড়ায় মাওঃ আজিজ উদ্দিন নৌকা প্রতীক নিয়ে ৬৭১৩ ভোট, মাওঃ রফিকুল্লাহ ঘোড়া প্রতীক নিয়ে ৩৩৭৬ ভোট ও মোঃ সিকান্দর ধানের শীষ প্রতীক নিয়ে ১৮৩০ ভোট।
সেন্টমার্টিনে নুর আহমদ ঘোড়া প্রতীক নিয়ে ১০৩০ ভোট, মুজিবুর রহমান নৌকা প্রতীক নিয়ে ৭৮৪ ভোট ও মাওঃ আবদুর রহমান ধানের শীষ প্রতীক নিয়ে ৬২৭ ভোট।


শেয়ার করুন