টুয়াক’র নবনির্বাচিত কার্যকরি পরিষদ’র শপথ

toacসংবাদ বিজ্ঞপ্তি:

ট্যুর অপারেটরস্ এসোসিয়েশন অব কক্সবাজার (টুয়াক) বাংলাদেশ নবনির্বাচিত কার্যকরি পরিষদ শপথ গ্রহন অনুষ্ঠান ২৮ অক্টোবর কলাতলীস্থ অভিজাত হোটেল সী প্রিন্সেস এ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান নির্বাচন কমিশনার কক্সবাজার সরকারি কলেজের সহকারি অধ্যাপক আবুল মনসুর।

এ সময় শপথ গ্রহণ করেন সভাপতি এম. রেজাউল করিম, সিনিয়র সহ-সভাপতি পদে কামরুজ্জামান ওবাইদুল, সহ-সভাপতি মিজানুর রহমান মিল্কী, সাধারণ সম্পাদক আসাফ উদ্ দৌলা (আশেক), যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফ, সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ ফোরকান জুয়েল, অর্থ-সম্পাদক মোহাম্মদ আরকান, দপ্তর ও সাংস্কৃতিক সম্পাদক ইকবাল হোসেন সাজ্জাদ, পর্যটন বিষয়ক সম্পাদক বেলাল আবেদীন ভুট্টো, তথ্য ও আর্ন্তজাতিক সর্ম্পক বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ মনির, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজল মহাজন এবং কার্যকরি পরিষদ সদস্য হিসেবে মোহাম্মদ ফাহাদ ও কাদের খাঁন।

বক্তব্য রাখেন- সী বীচ ম্যানেজমেন্ট কমিটির সদস্য রাজনীতিকবিদ রেজাউল করিম, টুয়াকের সাবেক আহ্বায়ক ও রাজনীতিকবিদ মফিজুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য এম. এ. হাসিব বাদল, সিনিয়র সদস্য আনোয়ার কামাল আনু, সিনিয়র সদস্য তৌহিদুল ইসলাম তোহা, সাধারণ সম্পাদক আসাফ উদ্ দৌলা (আশেক), নব-নির্বাচিত সভাপতি এম. রেজাউল করিম। অনুষ্ঠানে সমাপনি বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এস. এম. কিবরিয়া খাঁন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোহাম্মদ ইসমাইল।

 বক্তারা টুয়াকের নব-নির্বাচিত পরিষদের সাফল্য ও দক্ষ নেতৃত্বের মাধ্যমে কক্সবাজারের পর্যটন শিল্প বিশ্ব দরবারে উপস্থাপন ও বিকাশে গুরুত্বপূর্ন ভ’মিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং ট্যুর অপারেটরদের স্বার্থ সংরক্ষণ এর পাশাপাশি টুয়াককে একটি অনন্য পর্যটন সংগঠনে পরিনত করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। উল্লেখ্য, গত ১০ অক্টোবর এ নির্বাচন অনুষ্ঠিত হয়।


শেয়ার করুন