র‌্যাংকিংয়ে ২২৩ ধাপ আগালো

টানা একমাস শীর্ষস্থান ধরে রাখল ‘কক্সবাজার টাইমস’

CTNffনিজস্ব প্রতিবেদক সিটিএন
কক্সবাজার থেকে প্রকাশিত সর্বাধিক পঠিত অনলাইন নিউজ পোর্টাল ‘কক্সবাজার টাইমস’ অনলাইন র‌্যাংকিংয়ে জেলায় টানা একমাস শীর্ষস্থান ধরে রাখার পাশাপাশি বাংলাদেশি অনলাইন গুলোর আন্তর্জাতিক র‌্যাংকিংয়ে আরও ২২৩ ধাপ এগিয়েছে। ২৭ নভেম্বর রাত সাড়ে ৮টা পর্যন্ত আন্তর্জাতিক র‌্যাংকিং নির্ধারণকারি প্রতিষ্টান এলেক্সা’র হিসাব মতে কক্সবাজার নিউজ ডটনেটের বাংলাদেশি র‌্যাংকিং ছিল ৮২৯। এখন থেকে এক মাস আগে ২৬ অক্টোবর এই র‌্যাংকিং ছিল ১০৫২।
জেলা শহরসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে প্রচারিত সবধরণের অনলাইন পোর্টালকে পেছনে ফেলে এই শীর্ষস্থানটি ধরে রেখেছে সংবাদভিত্তিক এই অনলাইনটি। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও এই অনলাইন নিউজ পোর্টালটি তার অবস্থান দৃঢ় করেছে। বর্তমানে সোশ্যাল মিডিয়া ফেইসবুকের লাইক পেইজ ও গ্রুপে ৬৪ হাজার ৭৯৯ জন যুক্ত রয়েছেন।
এই অনলাইনটি একই সাথে ‘সিটিএন টুয়েন্টিফোর ডটকম’ নামেও অনলাইন জগতে যুক্ত রয়েছে। পাঠকরা ইচ্ছা করলেwww.coxsbazartimes.net  ছাড়াও www.ctn24.com ঠিকানা দিয়েও লগইন করতে পারবেন।
এলেক্সা র‌্যাংকিংয়ের তথ্য মতে, নিউজ পোর্টালসহ বাংলাদেশি সবধরনের অনলাইনের পোর্টালের র‌্যাংকিংয়ে শুক্রবার রাত সাড়ে ৮টা পর্যন্ত ৮২৯ নম্বরে অবস্থান করছিল। যা কক্সবাজার থেকে যুক্ত হওয়া সবধরণের অনলাইন পোর্টালের সর্বশীর্ষে অবস্থান!
কক্সবাজার টাইমস ডটনেটের প্রধান সম্পাদক ও প্রকাশক মো. সরওয়ার আলম জানান, এক শীর্ষস্থান ধরে রেখে বর্তমানে বাংলাদেশি সবধরণের ওয়েব পোর্টালের মধ্যে ৮২৯ নম্বরে থাকলেও এই মাসের মাঝামাঝি তা ৭১৯ নম্বর র‌্যাংকিংয়ে ছিল। সোশ্যাল মিডিয়াগুলো বন্ধ থাকায় এই র‌্যাংকিং উঠানামা করছে।
এদিকে কক্সবাজার টাইমস ডটনেটের এই অভাবনীয় উত্থান এবং সাফল্যে কক্সবাজার টাইমস্ এর সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙখীদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করে শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার টাইমস নেটওয়ার্কের প্রধান সম্পাদক মো. সরওয়ার আলম, সম্পাদক বিপ্লব কান্তি দে ও নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ।
তারা এক বিবৃতিতে এই সাফল্যকে পাঠকদের প্রতি উৎসর্গ করেছেন।
তারা আশা করছেন, তাদের এই অগ্রযাত্রা অব্যাহত রেখে ভবিষ্যতে আরও ভালো ও বস্তুনিষ্ট সংবাদ প্রচার করতে পারবেন। এই অগ্রযাত্রার সঙ্গী হিসেবে ভবিষ্যতেও তারা সকলের সহযোগিতা কামনা করেছেন।
কক্সবাজার টাইমস ডটনেটের যুক্ত থাকতে চাইলে ফেইসবুক পেইজ coxsbazar times, লাইক পেইজ coxsbazartimes.net ও ctn24.com পেইজ ভিজিট করতে পারেন।


শেয়ার করুন