জেলা শ্রমিকলীগ নেতা শাহেদ ছুরিকাহত, মামলা

1012603_942682295827267_2456627964137871550_nনিজস্ব প্রতিবেদক, সিটিএন:
সন্ত্রাসীদের ছুরিকাঘাতে জেলা শ্রমিকলীগ নেতা সাইদুল হোসেন শাহেদ গুরুত্ব আহত হয়েছেন। বুধবার রাতে সাড়ে ১১ টার সময় শহরের বিলকিস মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত শাহেদকে ভর্তি করা হয়েছে। এঘটনায় পাঁচজন আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, রাতে শহরের বিলকিস মার্কেটের সামনে জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সফিউল্লাহ আনছারী নেতা কর্মীদের সাথে আলাপ করছিলেন। এ সময় হঠাৎ করে পাহাড়তলী এলাকার চিহ্নিত সন্ত্রাসী শাহ আলম (গাল কাটা শাহ আলম) পূর্ব শত্রুতার জের ধরে সফিউল্লাহ আনছারীকে ছুরির আঘাত করতে এগিয়ে আসে। এ সময় পাশে থাকা জেলা শ্রমিকলীগ নেতা শাহেদ আনছারীকে রক্ষা করতে আসলে শাহ আলমের ধারালো ছুরি তার পেটে ঢুকে যায়। ছুরির আঘাত করে শাহ আলম ঘটনাস্থল ত্যাগ করতে চাইলে শাহেদের সাথে থাকা সহকর্মীরা তাকে আটকে রাখে। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করে এবং আহত শাহেদকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে যায়। আহত শাহেদ বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
এই ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শাহেদ বাদী হয়ে শাহ আলম প্রকাশ কাট শাহ আলমকে ১নং আসামী ও এইচ এম নজরুল ইসলামসহ পাঁচজনকে আসামী করে কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলার অন্যান্য আসামীরা হলেন, খরুলিয়ার দরগাহপাড়ার রুহুল কাদের মানিক, ঘোনার পাড়ার রশিদ প্রকাশ বার্মাইয়া রশিদ ও নতুন বাহারছড়ার নাজমুল ইসলাম প্রকাশ খোকা।
এদিকে ঘটনার পরপরই এক জরুরী বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। মিছিল শেষে শহর শ্রমিকলীগ নেতা রানা তার বক্তব্যে সন্ত্রাসী শাহ আলমকে দ্রুত বিচার আইনে বিচার করে শাস্তির দাবি জানান।
এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, দায়ের করা এজাহারের ভিত্তিতে মামলা রজু করা হয়েছে। আসামীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।


শেয়ার করুন