জেলা শ্রমিকলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

1012603_942682295827267_2456627964137871550_nনিজস্ব প্রতিবেদক

কক্সবাজার জেলা শ্রমিকলীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলাম শাহেদ সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুত্ব আহত হয়েছেন। বুধবার রাতে সাড়ে ১১ টার সময় শহরের বিলকিস মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।
জানা যায়, রাতে শহরের বিলকিস মার্কেটের সামনে জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সফিউল্লাহ আনছারী নেতা কর্মীদের সাথে আলাপ করছিলেন। এ সময় হঠাৎ করে পাহাড়তলী এলাকার চিহ্নিত সন্ত্রাসী শাহ আলম (গাল কাটা শাহ আলম) পূর্ব শত্রুতার জের ধরে সফিউল্লাহ আনছারীকে ছুরির আঘাত করতে এগিয়ে আসে। এ সময় পাশে থাকা জেলা শ্রমিকলীগ নেতা শাহেদ আনছারীকে রক্ষা করতে আসলে শাহ আলমের ধারালো ছুরি তার পেটে ঢুকে যায়। ছুরির আঘাত করে শাহ আলম ঘটনাস্থল ত্যাগ করতে চাইলে শাহেদের সাথে থাকা সহকর্মীরা তাকে আটকে রাখে। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করে এবং আহত শাহেদকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে যায়। আহত শাহেদ বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
এদিকে ঘটনার পরপরই এক জরুরী বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। মিছিল শেষে শহর শ্রমিকলীগ নেতা রানা তার বক্তব্যে সন্ত্রাসী শাহ আলমকে দ্রুত বিচার আইনে বিচার করে শাস্তির দাবি জানান। জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সফিউল্লাহ আনছারী এবং জেলা শ্রমিকলীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহেদের উপর হামলার প্রতিবাদে আজ বুধবার বিকাল ৩ টায় এক বিক্ষোভ কর্মসূচির ডাক দেয়।


শেয়ার করুন