জেলা বিএনপি ও লুৎফুর রহমান কাজলের বিবৃতি

b8951b4357de119305927df54317b5ac-BNP-Logoবার্তা পরিবেশক:
স্বৈরাচারি হাসিনা সরকারের পতন আন্দোলনে চকরিয়ায় পুলিশ বিএনপির তিন নেতা-কর্মীকে গুলি করে হত্যা করে উল্টো বিএনপি নেতাদের বিরুদ্ধে দায়ের করা পুলিশের মিথ্যায় গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল ও কক্সবাজার জেলা বিএনপি।
খোকন মিয়া ০৪ অক্টোবর রোববার ওই মিথ্যা মামলায় আদালতে আত্মসমর্পন করলে বিচারক তাঁর জামিন নামঞ্জুর করে জেলাহাজতে পাঠানোর নির্দেশ দেন।
পৃথক বিবৃতিতে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল এবং জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বপ্না চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি খোকন মিয়া ছাড়াও চকরিয়া পৌরসভার মেয়র ও বিএনপি পৌর শাখার সভাপতি নুরুল ইসলাম হায়দারসহ আটক সকল নেতা-কর্মীর মু্িক্ত দাবি করেছেন।
এই নেতাত্রয় বিবৃতিতে বলেন, বর্তমান স্বৈরাচারি হাসিনা সরকার তার অবৈধ ক্ষমতাকে আরও বেশিদিন কুক্ষিগত করে রাখার জন্য বিএনপি নেতা-কর্মীদের নির্বিচারে হত্যা, গ্রেপ্তার ও মামলা দিয়ে ঘরছাড়া করে চলেছে। অবৈধ এই সরকারের এই কর্মকান্ডকে মেনে নেয়া যায় না।
তাঁরা আইনপ্রয়োগকারি সংস্থার কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, মিথ্যা মামলায় নেতা-কর্মীদের গ্রেপ্তার করলেই দিন শেষ হয়ে যাবে না। এই সরকারের পতন হবেই।
তারা দ্রুততর সময়ে মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়াসহ গ্রেপ্তার হওয়া সকল নেতা-কর্মীদের মুক্তি দেয়ার দাবি জানান।


শেয়ার করুন