জেলা ফুটবল লীগ: আবাহনীকে ৩-০ গোলে হারিয়ে সহজ জয় পেয়েছে ঢেমুশিয়া ক্রীড়া সংস্থা

কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা কতৃক আয়োজিত জেলা ফুটবল লীগের তৃতীয় দিনের খেলায় তারকা সমৃদ্ধ দল ঢেমুশিয়া ক্রীড়া সংস্থার কাছে ৩-০ গোলে হেরেছে রামুর আবাহনী ক্রীড়া চক্র। এতে পূর্ন ৩ পয়েন্ট নিয়ে শিরুপার পথে পা বাড়ালো ঢেমুশিয়া ক্রীড়া সংস্থা। বিকাল ৪ টায় শুরু হওয়া খেলার প্রথম উভয় পক্ষ ১০ মিনিট বেশ ছন্দ নিয়ে খেললেও পরে খেই হারিয়ে বসে রামু আবাহনীর খেলোয়াড়রা। তার ফল হিসাবে খেলার ২৩ মিনিটে দলের মিড ফিল্ডার সাইফুদ্দীন মুন্না একটি শানিত আক্রমন থেকে গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়।

এর পরে অবশ্য আবানীর স্ট্রাইকার মারুফ ঢেমুশিয়ার গোল রক্ষককে একা পেয়েও গোল করতে ব্যার্থ না হয়তো ফলাফল ভিন্নহতো। তার খেরাসর দিতে হয়েছে আরো চরম এর পরে ব্যাধান দ্বিগুন করারচমৎকার সুযোগ মিচ করে ঢেমুশিয়ার সোহেল। পরে ৬০ মিনিটের মাথায় মোঃ রিদুয়ান মাঝমাঠ থেকে কয়েকজন কে কাটিয়ে প্রতিপক্ষের নেট কাপালে ব্যবধান দ্বিগুন করে।

খেলায় আবারো গোলের বেশ কয়েকটি সহজ সুযোগ নস্ট করে আবাহনীর খেলোয়াড়রা। আর খেলা শেষ হওয়ারমাত্র এক মিনটি আগে আবারো গোলের দেখা পায় মোঃ রিদুয়ান এতে ৩-০ তে প্রথম বিজয় নিয়ে মাঠ ছাড়ে ঢেমুশিয়া ক্রীড়া সংস্থা। খেলা পরিচালনা করেন আবুল কাশেম।


শেয়ার করুন