জেলা প্রশাসনের রাজস্ব শাখার কর্মচারী জসীম উদ্দিনের ইন্তেকাল

Jasimবার্তা পরিবেশক :

কক্সবাজার জেলা প্রশাসনে রাজস্ব শাখায় কর্মরত মোহাম্মদ জসীম উদ্দিন (৩৩) আর নেই। দীর্ঘদিন কঠিন দূরারোগ্য রোগে ভোগার পর তিনি  রোববার বেলা ১২ টায় কক্সবাজার সদর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে —– রাজেউন)। মৃত্যুকালে তিনি চার বছরের একমাত্র পুত্রসন্তান, স্ত্রী, বাবা, মা, এক বোন, দুই ভাই, অসংখ্য আত্মীয়স্বজন, শুভার্থী, সহকর্মী, বন্ধুবান্ধব রেখে যান।  এশার নামাজের পর তার নামাজে জানাযা দক্ষিণ বাহারছড়া গোলচক্কর মাঠে অনুষ্ঠিত হয়।

নামাজে জানাযায় ইমামতি করেন বাহারছড়া জামে মসজিদের খতিব মাওলানা শফিউল আলম। জসীম উদ্দিনের মরদেহ রাডার ষ্টেশন সংলগ্ন বড় কবরস্থানে তার দাদা-দাদির কবরের পাশে দাফন করা হয়েছে। তার বাবা জাকির হোসেন জেলা প্রশাসক কার্যালয়ের ত্রাণ বিভাগে কর্মরত। ছোটভাই নাসির উদ্দিন চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে কর্মরত। তিনি (জাকির হোসেন) দীর্ঘদিন ঐতিহ্যবাহী বাহারছড়া নবজাগরণ সমিতির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি জ্যেষ্ঠ সহসভাপতি পদে রয়েছেন।

জসীম উদ্দিনের অকাল মৃত্যুতে গভীর শোখ প্রকাশ করেছেন বাহারছড়া নবজাগরণ সমিতির সকল সদস্যদের পক্ষে সভাপতি মোঃ নুরুল হক ও সাধারণ সম্পাদক আবদুল মাবুদ রাজন।


শেয়ার করুন