জেলা ছাত্রলীগের সমাবেশ সফল করতে টেকনাফ উপজেলা ছাত্রলীগের জরুরী সভা

Teknaf Bsl Pic 26-01-15 copyবার্তা পরিবেশক:

বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে আগামী ৩০ জানুয়ারী পাবলিক হল ময়দানে বিশাল ছাত্র সমাবেশে যোগদান ও সফল করার লক্ষ্যে টেকনাফ উপজেলা ছাত্রলীগের এক জরুরী সভা অনুষ্টিত হয়েছে।
গতকাল সোমবার টেকনাফ উপজেলা আ,লীগের কার্যালয়ে বিকাল ৩টায় উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার আলমের সভাপতিত্বে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ওয়াজ করিমের পরিচালনা অনুষ্টিত হওয়া জরুরী সভায় বক্তব্য রাখেন হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক এনামুল হক চৌধুরী বাবু, হোয়াইক্যং দক্ষিন শাখার আহবায়ক আবু ছিদ্দিক আতিক, যুগ্ন আহবায়ক আবদুল গফুর, জামাল হোসেন, টেকনাফ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল হক, যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, সহ-সভাপতি ওমর ফারুক, আনোয়ার হোসেন, রহমত উল্লাহ, মনজুর আলম, টেকনাফ পৌর ছাত্রলীগের দপ্তর সম্পাদক রুবেল উদ্দিন, সাদ্দাম হোসেন, টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগনেতা আজিজুল হক, মিজানুর রহমান, মোহাম্মদ রাসেল, আহমদ শরিফ, নুরুল আবছার, রফিকুল ইসলাম, বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগনেতা মিজানুর রহমান, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগনেতা মুর্তজা হাসান, সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগনেতা জাহেদ হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও স্কুল কলেজের সভাপতি/সাধারন সম্পাদকগন উপস্থিত ছিলেন।
উক্ত জরুরী সভায় টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার আলম বলেন, আগামী ৩০ জানুয়ারী বিকাল ৩টায় কক্সবাজার জেলা ছাত্রলীগের বিশাল ছাত্রসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফ উপজেলার ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মিদের সমাবেশে যোগদান করার আহবান জানান। ইতিমধ্যে আগামী ৩০ জানুয়ারীর সমাবেশ সফল করার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। এসময় তিনি আরো বলেন, দেশে অবরোধ, হরতাল ও নাশকতা করে নৈরাজ্যকারীদের বিরুদ্ধে ছাত্রলীগের নেতাকর্মিদের সজাগ থাকার আহবান জানান। জরুরী সভা শেষে উপজেলা আ,লীগ কার্যালয় থেকে একটি বিশাল মিছিল বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ঝড়না চত্বরের মোড়ে জেলা আ,লীগের নাশকতা প্রতিরোধ কমিটির আগমন ও টেকনাফ উপজেলা আ,লীগের সমাবেশে যোগদান করেন।


শেয়ার করুন