জেলায় শীর্ষস্থানে উঠে এল ‘কক্সবাজার টাইমস ডটনেট’

CTN12নিজস্ব প্রতিবেদক, সিটিএন:
এই মুহুর্তে কক্সবাজার জেলায় সর্বাধিক পঠিত অনলাইন নিউজ পোর্টাল হিসেবে নিজেদের তুলে এনেছে ব্যতিক্রমধর্মী অনলাইন নিউজ পোর্টাল ‘কক্সবাজার টাইমস ডটনেট’। বিশ্বের অনলাইন পোর্টালের র‌্যাংকিং নির্ধারণকারি প্রতিষ্টান ‘এলেক্সা’র জরিপে জেলার অনলাইন গুলোর মধ্যে শীর্ষস্থান এখন ‘কক্সবাজার টাইমসে’র। জেলা শহরসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে প্রচারিত সবধরণের অনলাইন পোর্টালকে পেছনে ফেলে এই শীর্ষস্থান দখল করেছে এই অনলাইনটি। ২৬ অক্টোবর রাত সাড়ে ৮টা পর্যন্ত ‘কক্সবাজার টাইমস ডটনেটে’র বাংলাদেশ ভিত্তিক এলেক্সা র‌্যাংকিং ১০৫২।
এই অনলাইনটি একই সাথে ‘সিটিএন টুয়েন্টিফোর ডটকম’ নামেও অনলাইন জগতে যুক্ত রয়েছে। পাঠকরা ইচ্ছা করলে www.coxsbazartimes.net ছাড়াও www.ctn24.com ঠিকানা দিয়েও লগইন করতে পারবেন।
এলেক্সা র‌্যাংকিংয়ের তথ্য মতে, নিউজ পোর্টালসহ বাংলাদেশি সবধরনের অনলাইনের পোর্টালের র‌্যাংকিংয়ে সোমবার রাত সাড়ে ৮টা পর্যন্ত ১০৫২ নম্বরে অবস্থান করছিল। যা কক্সবাজার থেকে যুক্ত হওয়া সবধরণের অনলাইন পোর্টালের সর্বশীর্ষে অবস্থান!
এদিকে কক্সবাজার টাইমস ডটনেটের এই অভাবনীয় উত্থান এবং সাফল্যে কক্সবাজার টাইমস্ এর সকল পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভাকাঙখীদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করে শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার টাইমস নেটওয়ার্কের প্রধান সম্পাদক মো. সরওয়ার আলম, সম্পাদক বিপ্লব কান্তি দে ও নির্বাহী সম্পাদক ইসলাম মাহমুদ।
তারা এক বিবৃতিতে এই সাফল্যকে পাঠকদের প্রতি উৎসর্গ করেছেন।
তারা আশা করছেন, তাদের এই অগ্রযাত্রা অব্যাহত রেখে ভবিষ্যতে আরও ভালো ও বস্তুনিষ্ট সংবাদ প্রচার করতে পারবেন। এই অগ্রযাত্রার সঙ্গী হিসেবে ভবিষ্যতেও তারা সকলের সহযোগিতা কামনা করেছেন।
কক্সবাজার টাইমস ডটনেটের যুক্ত থাকতে চাইলে ফেইসবুক পেইজ coxsbazar times, লাইক পেইজ coxsbazartimes.net ও ctn24.com পেইজ ভিজিট করতে পারেন।


শেয়ার করুন