জেলাবাসীকে ৭২ ঘন্টার শান্তিপূর্ণ হরতাল সফলের আহবান ২০ দলীয় জোটের

বিএনপি 20প্রেস বিজ্ঞপ্তি:

দেশব্যাপী ক্রসফায়ারের মাধ্যমে অসংখ্য নেতাকর্মীকে নির্বিচারে হত্যা, গুলি করে পঙ্গু-আহত করা, গণগ্রেফতার, বিচার ব্যবস্থায় হস্তক্ষেপ ও কুক্ষিগতকরণ, সাংবাদিক নির্যাতন ও সংবাদমাধ্যম নিয়ন্ত্রণের প্রতিবাদ, ভোটের অধিকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র পুনরুদ্ধার এবং গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট সারাদেশে রবিবার সকাল ৬ টা থেকে বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ৭২ ঘন্টার লাগাতার হরতাল আহবান করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কক্সবাজার জেলা শাখার সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, বাংলাদেশ জামায়াত ইসলামী কক্সবাজার জেলা শাখার আমীর মোহাম্মদ শাহজাহান, সেক্রেটারী জেনারেল জি.এম রহিম উল্লাহ, বাংলাদেশ নেজামে ইসলামী সভাপতি হাফেজ ছালামত উল্ল¬াহ, সাধারণ সম্পাদক মৌলানা ইয়ছিন হাবিব, বাংলাদেশ খেলাফত মজলিস সভাপতি মৌলানা নূরুল আলম আল-মামুন, সাধারণ সম্পাদক অধ্যাপক সরওয়ার কামাল মঞ্জু, লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এল.ডি.পির সভাপতি ছালামত উল্লাহ খাঁন, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, বাংলাদেশ কল্যাণ পার্টির সভাপতি আর. এ. এম. ইসমাঈল ফারুক, সাধারণ সম্পাদক মুহাম্মদ তৌহিদুল¬াহ চৌধুরী, ন্যাশনাল পিপলস পার্টি-এন.পি.পি সভাপতি মোহাম্মদ ইফতেকার উদ্দিন শিবলী, সাধারণ সম্পাদক জাহেদুল আলম এক যৌথ বিবৃতিতে ২০ দলীয় জোটের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে আহুত ৭২ ঘন্টার হরতাল এবং চলমান অবরোধ কর্মসূচী শান্তিপূর্ণ ও স্বতস্ফুর্তভাবে পালন করার জন্য বিএনপি চেয়ারপার্সন ও ২০ দলীয় জোট নেতা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে জোটের সকল নেতাকর্মীসহ জেলাবাসীকে আহবান জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ- গণতন্ত্র মুক্তি আন্দোলনে বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত ৭২ ঘন্টার হরতাল ও চলমান অনির্দিষ্টকালের শান্তিপূর্ন অবরোধ কর্মসূচী সফল করার জন্য জেলাবাসীকে উদাত্ত আহবান জানান।


শেয়ার করুন