জাসদের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

unnamedনিজস্ব প্রতিনিধি :

জাতীয় সমাজতান্তিক দল জাসদের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জাসদ কক্সবাজার সদর উপজেলা শাখার উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী ৩০ অক্টোবর বিকেলে অনুষ্ঠিত হয়। র‌্যালীটি ঈদগাঁও বাসস্টেশন প্রদক্ষিণ করে গ্রামীণ ব্যাংক চত্বরে এসে সমাপ্ত হয়। এতে নেতৃত্ব দেন সদর উপজেলার সভাপতি লস্কর আলী ও সাধারণ সম্পাদক কাফি আনোয়ার, সহ-সভাপতি ছৈয়দ করিম।

র‌্যালীতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, রাসেদুল আমির চৌধুরী, শওকত আলম, শামসুল আলম, সালাহ উদ্দীন কাদের, রবিউল হাসান লোটাস, সিরাজ আকবর, মিজানুর রহমান, বিপ্লব পাল, নুরুল হুদা, রফিকুল ইসলাম, কার্তিক পাল, কিশোর মল্লিক, তৌহিদুল ইসলাম, নুরুচ্ছফা, ফায়েস চৌধুরী, সৌরভ চৌধুরী, আবু নাছের, নুরুল আমিন, গিয়াস উদ্দীন, হামিদুল ইসলামসহ পোকখালী, চৌফলদন্ডী, জালালাবাদ ও ইসলামাবাদ থেকে আসা অসংখ্য নেতাকর্মী।

র‌্যালী শেষে বাসস্টেশন চত্বরে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রতিনিধি সভায় ঈদগাঁও ইউনিয়নের প্রতিনিধি হিসাবে রাসেদুল আমির চৌধুরী, রমিজ রাজা, হামিদুল ইসলাম খাঁন, জালালাবাদে শামসুল আলম ও রবিউল হাসান লোটাস, ইসলামাবাদে সিরাজ আকবর, পোকখালীতে তৌহিদুল ইসলাম ও মিজানুর রহামানকে প্রতিনিধি মনোনীত করা হয়। পর্যায়ক্রমে সদর উপজেলার আওতাধীন অপরাপর ইউনিয়ন গুলোর কার্যক্রম ও চলছে বলে জানা যায়। ঐ প্রতিনিধি সভায় বক্তারা বলেন, “দুর্ণীতিবাজ, দখলবাজ, লুটেরা-মাস্তানদের রুখে দাঁড়াও, শ্রমিক-গরীব-কৃষক-নারীর ন্যায্য দাবী আদায়ে জোট বাঁধো, সংসদে ভোটানুপাতিক আসন, হস্তক্ষেপমুক্ত স্থানীয় সরকারসহ আরো গণতন্ত্রের জন্য সোচ্চার হও, বৈষম্যহীন সমৃদ্ধ বাংলাদেশ নির্মাণের কাজ এগিয়ে নেওয়ার আহবান জানান।”


শেয়ার করুন