জাসদ’র চকরিয়া উপজেলা ও পৌর কাউন্সিল সম্পন্ন

downloadসংবাদ বিজ্ঞপ্তি ॥

০৬ই নভেম্বর জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ, কক্সবাজার জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল কে সামনে রেখে কক্সবাজার জেলার আওতাধীন চকরিয়া উপজেলা ও পৌর কমিটি গঠন করা হয়েছে।

চকরিয়া উপজেলা ও পৌর কমিটি গঠন কল্পে ২৩ অক্টোবর বিকাল ৪টায় চিরিঙ্গাস্থ এক অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে চকরিয়া উপজেলা ও পৌর জাসদের উদ্যোগে আবু তাহের জিন এর সভাপতিত্বে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ও বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা জাসদের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে নইমুল হক চৌধুরী ও এডভোকেট আবুল কালাম আজাদ। সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন আশেক আহমদ, কামাল উদ্দিন, নাজেম উদ্দিন, আবদুল হাকিম, ফরিদুল আলম, মোঃ নুরুল আবছার, আবদুল মোনাফ, মকবুল আমিন, শাহাব উদ্দিন, নাজিম উদ্দিন, উসমান, জামাল উদ্দিন, আবুল কালাম, নজরুল ইসলাম, তানসিন আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।
সভার ২য় অধিবেশনে আবু তাহের জিন সভাপতি ও নাজেম উদ্দিন সাধারণ সম্পাদক করে ৩১সদস্য বিশিষ্ট চকরিয়া উপজেলা কমিটি এবং আশেক আহমদ সভাপতি জামাল উদ্দিন সাধারণ সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট চকরিয়া পৌর জাসদের কমিটি গঠন করা হয়।

একইভাবে কক্সবাজার পৌর জাসদের আওতাধীন ২নং ওয়ার্ড কমিটি গঠিত হয়েছে। ২৫ অক্টোবর বিকাল ৪টায় ২নং ওয়ার্ডের নুনিয়ারছটাস্থ হাজী হাছন আলী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে মনিরুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন- পৌর জাসদের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসাইন মাসু, বিশেষ অতিথি ছিলেন- আজিজুল হক আজিজ, নুর আহমদ, মিজানুর রহমান বাহাদুর প্রমুখ। উক্ত কর্মী সভায় মনিরুল হক সভাপতি ও আবদুল জব্বারকে সাধারণ সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


শেয়ার করুন