জঙ্গিবাদ প্রতিরোধে সুজন’র মানববন্ধন

আমান উল্লাহ আমান, টেকনাফ:
জঙ্গিবাদ প্রতিরোধ ও শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠায় জাতীয় ঐক্যের আহবানে সুশাশনের জন্য নাগরিক (সুজন) টেকনাফ উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
১৬ জুলাই শনিবার বিকাল ৩ টায় টেকনাফ বাস ষ্টেশনস্থ ফোয়ারা চত্বরে সুজনের টেকনাফ শাখার সভাপতি জাবেদ ইকবালের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এবিএম আবুল হোসেন রাজুর পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, সুশীল সমাজসহ সর্বস্তরের জনগণ স্বতস্ফুর্তভাবে অংশ গ্রহন করে একাত্মতা প্রকাশ করেন।
এসময় উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল বশর, টেকনাফ সাংবাদিক ফোরামের সভাপতি আমান উল্লাহ আমান, সুজন টেকনাফ সদর ইউনিয়নের সভাপতি আহমদ হোসেন মেম্বার, টেকনাফ মুজিব সেনা ঐক্য লীগের আহবায়ক নুরুল আমিন, যুগ্ন সাধারন সম্পাদক আবদুল বাসেদ, উপজেলা কৃষকলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহমুদুল হক, সিএনজি চালক সমবায় সমিতির সভাপতি মোঃ রফিক আলম, সৈয়দ মিয়া প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, জঙ্গিবাদ কারও বন্ধু না। দেশ ও সবার শত্রু। ইহা আন্তর্জাতিক সমস্যা। সরকারের কঠোর অবস্থান সত্ত্বেও জঙ্গিবাদ দিনদিন বাড়ছে। জঙ্গিবাদ মোকাবিলায় বিপথগামীদের বোঝাতে হবে, তাঁদের পথ সঠিক না। সবাইকে নিয়ে আলোচনা করে এর কৌশল নির্ধারণ করতে হবে। এই জঙ্গীরা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের মানবতা বিপন্ন করে চলেছে। তাই এদের বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি করে জঙ্গিবাদকে নির্মূল করতে সকলের ঐক্যের বিকল্প নেই।


শেয়ার করুন