ছাত্রলীগ নেতা রাজিব হামলার ঘটনায় শিবিরের ২৪ নেতার বিরুদ্ধে মামলা

indexসিটিএন ডেস্ক:

কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে ও পায়ের রগ কেটে আহতের ঘটনায় ছাত্রশিবিরের ২৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল মজিদ বাদি হয়ে ৪ ডিসেম্বর রাতে কক্সবাজার সদর মডেল থানায় এ মামলা দায়ের করেন।

এ মামলার আসামী হয়েছেন, কক্সবাজার শহর শিবিরের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আকতার হোসেন, জেলা শিবিরের সভাপতি সরওয়ার কামাল সিকদার, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, সরকারী কলেজ শিবিরের সাবেক সভাপতি হাসান মোহাম্মদ ইয়াছিন, বর্তমান সাধারণ সম্পাদক মো. আইয়ুব আনসারী, অর্থ সম্পাদক মো. তারেক আজিজ, নূরী, মাহিন, সাইফুল ইসলাম বাবুল, নুরুল আবছার, জাহেদুল গণি, খোরশেদ আলম বুলেট, মোহাম্মদ শফি, জাহেদুল করিম, রিদুয়ান, মোহাম্মদ জুনায়েদ, সাদ্দাম, হাসান তারেক, আরিফুল ইসলাম, শাহজাহান, তৈয়ব উল্লাহ, মফিজুর রহমান ও বশির। এছাড়া অজ্ঞাতনামা আরো ৫/৬ জন আসামী রয়েছে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানিয়েছেন, এজাহার ভূক্ত শিবিরের অধিকাংশ নেতার বিরুদ্ধে ২০ টির করে মামলা রয়েছে। তাদের সকলেই পুলিশের তালিকা ভূক্ত অপরাধি। এই অপরাধীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

প্রসঙ্গত, ৩ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কক্সবাজার শহরের হাসপাতাল সড়ক এলাকায় কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিবুল ইসলাম মোহাম্মদ মোস্তাককে কুপিয়ে ও ডান পায়ের রগ কেটে দেয় শিবির কর্মীরা। গুরুতর আহত ছাত্রলীগ নেতাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে তার চিকিৎসা চলছে বলে জানান আহত ছাত্রলীগ নেতা রাজিবের বড় ভাই জিয়াউর রহমান।


শেয়ার করুন