পেশকার পাড়ায় বিশাল ছাত্র সংবর্ধনায় জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক আহমেদ জয়

ছাত্রলীগের কর্মী হওয়া গৌরবের, নেতা হওয়া সৌভাগ্যের

chattroligবার্তা পরিবেশক:

কক্সবাজার শহর ছাত্রলীগের আওতাধীন ৩নং ও ৪নং ওয়ার্ড ছাত্রলীগ কর্তৃক আয়োজিত শহরের পেশকার পাড়ায় বিশাল ছাত্র সংবর্ধনায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় বলেছেন- ছাত্রলীগের কর্মী হওয়া গৌরবের। দেশের সর্বপ্রাচীন এই ছাত্র সংগঠনের নেতা হতে অনেক গুণাবলী থাকা আবশ্যক। ছাত্রলীগে আজ ২৯ বছরের বেশি হলে যেমন নেতা হওয়া যাই না তেমনি ছাত্রত্ব না থাকলেও ছাত্রলীগের কমিটিতে আসা যায়না।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- স্বাধীন বাংলাদেশের যা কিছু স্বর্ণালী ইতিহাস সবকিছুরই গর্বিত অংশীদার এই ছাত্রলীগ। ছাত্রলীগকে বাদ দিয়ে যেমন ইতহাস রচনা করা যাবে না ঠিক তেমনি ছাত্রলীগের অংশগ্রহণ ছাড়া দেশে কোন আন্দোলন সংগ্রাম সম্ভব নয়।
তিনি পেশকার পাড়াবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন- যারা সম্মানিত করতে জানে তারা নিজেরাও সম্মানিত হন। কক্সবাজারের আপামর ছাত্রজনতাকে ছাত্রলীগের পতাকা তলে আসার আহ্বান জানান তিনি।
পেশকার পাড়া এলাকার কৃতি সন্তান মো. দিদারুল ইসলাম রুবেলকে জেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মনোনীত করায় স্থানীয় ৩নং ও ৪নং ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীরা এই বিশাল ছাত্র সংবর্ধনার আয়োজন করেন।
বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় পেশকার পাড়াস্থ প্রাইমারি স্কুলের মাঠে জেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. দিদারুল ইসলাম রুবেলের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগ নেতা এহেছানুল হক মিলনের সঞ্চালনায় উক্ত সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক বজলুল করিম, শহর আওয়ামীলীগ নেতা মোবারক হোসেন, পেশকার পাড়া ছাত্র-যুব সংসদের সভাপতি মো. ইউনুস।
এসময় সংবর্ধিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও আইন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক ইসমাঈল সাজ্জাদ, জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ইব্রাহীম আজাদ বাবু, মারুফ ইবনে হোসাইন, সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম শাকিল, মেহেদী হাসান রাজ, উপ-দপ্তর সম্পাদক ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রলীগের সভাপতি মইন উদ্দীন, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক ইফতেখার হোসেন টিটু, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক আলী আরফান খান আলিফ, জেলা ছাত্রলীগ নেতা ডা. তারেক আদনান, ফয়সাল আব্দুল্লাহ, জাকির হোসাইন, রাজিবুল ইসলাম মোস্তাক প্রমুখ।
এছাড়াও স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন, সিরাজুল মোস্তফা, বদিউল আলম, জিয়াউল হক, হোসাইন, পেঠান, সালামত উল্লাহ, মো. হাসান, আব্দুল আলিম, সরওয়ার করিম, শহর যুবলীগ নেতা নজরুল ইসলাম, ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নুরুল ইসলাম বাদশা, মো. ফারুক, হৃদয়, শহর ছাত্রলীগ নেতা হোসাইন মো. রুবেল, সাইদ, মোহাম্মদ রাফি, আব্দুল্লাহ আল ফরহাদ, রিদোয়ান, সোহেল, মোহাম্মদ মনির, সলিমুল্লাহ, আরমান, রাজু, স্বাদ, ফয়সাল, শেফায়েত, কেফায়েত, জালাল, সাজ্জাদ, মোফাস্বের, প্রান্ত, সাইফুল, বাবলু, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মানিক, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ রনি, ওয়ার্ড ছাত্রলীগ নেতা সাইদ, বাবু, শাকিল, হাসনাত, শফিসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।


শেয়ার করুন