চেলসি-ম্যানইউ গোলশূন্য ড্র

2015_12_29_11_48_00_wnHVZi4nfyZO00xmKDaoI95yfLN3SK_originalসিটিএন ডেস্ক: লুইস ফন গালের উপর চাপটা সেই অর্থে কমেনি। সোমবার রাতে ওল্ড ট্রাফোর্ডে চেলসির সঙ্গে গোলশূন্য ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শুধু ফন গাল নন, মরিনহোর পরিবর্তে চেলসিতে আসা গাস হিডিংকের জন্যও ফলটা আশাব্যঞ্জক নয়। তথাপি উভয় দলের কোচেরই সান্ত্বনা যে ম্যাচ হারতে হয়নি। এই ড্র-তে ১৯ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয়ে অবস্থান হয়েছে ম্যানইউর। আর সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে ১৪ নম্বরে রয়েছে চেলসি।

চেলসি গোলের সুযোগ শুরুতেও পেয়েছে। তবে গোলরক্ষক ডেভিড গিয়ার দক্ষতায় রক্ষা পায় ম্যানইউ। জন টেরির দুর্দান্ত হেড থেকে রক্ষা করেন তিনি। আরো একবার দুদফা চেষ্টা করে ব্যর্থ হন পেদ্রো ও সিজার আজপিলিকুয়েটা।

দ্বিতীয়ার্ধেও জয়ের একটা দুর্দান্ত সুযোগ মিস করেছে দ্য ব্লুজরা। দ্বিতীয়ার্ধে পাল্টা আক্রমণ থেকে নেমাঞ্জ মেটিক গোলের সেই সুযোগ মিস করেন। খেলার শেষ মিনিটে গোলের সুযোগ পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডও। তবে বোর্থউইক জ্যাকসনের ক্রসে পাওয়া বল প্রতিপক্ষের গোলপোস্টের খুব কাছে থেকে নিয়ন্ত্রণে নিতে পারেননি ইংলিশ তারকা ওয়েন রুনি।

ম্যানইউ ড্র করলেও কিছুটা শক্তি পেয়েছেন ফন গাল। তাই আপাতত পদত্যাগের চিন্তা বাদ দিচ্ছেন তিনি। ফন গাল বলেন, ‘এতোটা চাপের মধ্যেও ছেলেরা অনেক ভালো খেলেছে। সুতরাং পদত্যাগের কোনো কারণ আমি দেখছি না। সমস্যা হচ্ছে পরিবেশ। যেটা তৈরির ক্ষেত্রে আপনাদেরও (মিডিয়া) দায় আছে। খেলোয়াড়রা সবসময় লড়াই করতে চায়। ম্যানেজারও লড়াই চায়। কোচিং স্টাফরাও তাই চায়। বোর্ডের ম্যানেজার ও স্টাফদের উপর পূর্ণ আস্থা রয়েছে।’


শেয়ার করুন