চাচাকে কুপিয়ে আহত করেছে ভাতিজা

1435922607পেকুয়া প্রতিনিধি :

পেকুয়ায় আপন চাচা কে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে ভাতিজা। পরে মুমূ্র্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে পেকুয়া হাসপাতালে ভর্তি করেছে। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে একাধিক জখমের চিহ্ন রয়েছে। ঘটনাটি ঘটেছে গত ২৬ সেপ্টম্বার শনিবার রাত ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাজারপাড়া পাঁচ রাস্তার মাথা এলাকায়। আহত ব্যক্তির নাম বদরুজ্জামান (৪৫)।

তিনি ওই এলাকার মৃত. নুরুল ইসলামের পুত্র ও সদরের গুরামিয়া বনিক সমিতির সাবেক সভাপতি বলে জানা গেছে। আহত বদরুজ্জামান জানিয়েছেন গত এক সপ্তাহ পুর্বে তার ভাতিজা শাহাদত হোসেন ও ভাগিনা আতিকুর রহমানের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতন্ডা হয়। পরে শাহাদত হোসেন ভাগিনা আতিককে দেশীয়ৃ অস্ত্র নিয়ে হামলার পরিকল্পনা করলে বিষয়টি তিনি তার ভাগিনাকে অবগত করে এবং তাকে সেখান থেকে পালিয়ে যেতে সহযোগিতা করে। তিনি জানিয়েছেন ঘটনার দিন রাতে গুরা মিয়া বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন।

এ সময় পুর্ব থেকে ওৎপেতে থাকা তার বড় ভাই শামসুদৌহা, মৃত.মুহাম্মদ হোসেনের পুত্র শাহাদত হোসেন, মৃত.হাছান শরীফের পুত্র নুরুল আলম মিলে চাইনিজ কুড়াল ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। তার আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। ভাগিনাকে চলে যেতে ওই দিন সহযোগিতা করায় এতে ক্ষুব্ধ হয়ে তারা আমার উপর হামলা চালিয়েছে। স্থানীয়রা জানিয়েছেন শামসুদৌহা ও শাহাদত হোসেন দুর্ধর্ষ সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় পেকুয়া থানা মামলা নং-৪/১০, ৯/১২, ৫/১৩, ১৩৯/২০০০(ডাকাতি), ৫/১০সহ ডজন খানেক মামলা রয়েছে। একটি মামলায় তাদের সাজাও হয়।


শেয়ার করুন