চবি’র  উখিয়া স্টুডেন্টস এসোসিয়েশনের সভা

swwwবিশেষ প্রতিনিধি :

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ন সচিব সাইফুল্লাহ মকবুল মোরশেদ দুলাল বলেছেন, জ্ঞান কেনা যায়না অর্জন করতে হয়। কঠোর অনুশীলন, অধ্যাবসায় ও নৈতিক আদর্শের মাধ্যমে নিজেদের ভবিষ্যৎ গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন, দেশ ও জাতির উন্নয়নের জন্য দক্ষ জনশক্তি দরকার। আর এর জন্য শিক্ষার বিকল্প নেই। তাই সু-শিক্ষায় শিক্ষিত হয়ে সমাজ বির্নিমানে মেধাবী শিক্ষার্থীদেরকে এগিয়ে আসার আহবান জানান তিনি। গত কাল রবিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ উখিয়া স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা গুলো বলেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ উখিয়া স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি এম. জসিম উদ্দিনের সভাপতিত্বে কোর্টবাজার জ্ঞানবৃক্ষ হল রুমে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে বিশিষ্ট রাজনীতিবিদ, সাহিত্যিক কবি অধ্যাপক আদিল উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ উখিয়া স্টুডেন্টস এসোসিয়েশনের উপদেষ্টা শেকড় সন্ধানী কবি সিরাজুল হক সিরাজ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক এ.এম আবু আহমদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলম চৌধুরী, মুক্তিযোদ্ধা কমান্ডার বাবু পরিমল বড়–য়া, ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের অধ্যাপক নূর হোছাইন উখিয়া বঙ্গমাতা মুজিব মহিলা কলেজের অধ্যাপক মোহাম্মদ মুজিবুল আলম, উখিয়ার সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক যায়যায়দিন, দৈনিক কক্সবাজার পত্রিকার সাংবাদিক ফারুক আহমদ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ উখিয়া স্টুডেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, চবি’র প্রাত্তন ছাত্র সোহাগ চৌধুরী, মোহাম্মদ হোছাইন, চবি’র ছাত্র তারেকুল ইসলাম, শফিউল আলম, আবু সাঈদ মাসুম, জাহেদুল ইসলাম, হেলাল উদ্দিন, মোহাম্মদ আইয়ুব, আব্দুল খালেক, মোহাম্মদ আবু নাছের, মোহাম্মদ হেলাল শরীফ, আমেনা জাহান, শারমিন আকতার, টিটু, আয়াছ, মুমিন, সালমান নাদির প্রমুখ।


শেয়ার করুন