চতুর্থ শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানি, বখাটে তরুণকে গণধোলাই

unnamedনিজস্ব প্রতিনিধি :

কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালীতে এক কিশোরীকে যৌন হয়রানীর চেষ্টাকালে শহিদুল ইসলাম (২০) নামের এক বখাটে তরুণকে হাতেনাতে ধরে গণপিটুনি দিয়েছেন স্থানীয়রা।

ঘটনাটি ঘটে ৩ অক্টোবর ১৫ শনিবার  ভোর ৬টার দিকে রাজাখালী ইউনিয়নের দশেরঘোনা গ্রামে।

জানা যায়, প্রতিদিনের মতো শনিবার সকালেও ঘুম থেকে উঠে ইসলাম শিক্ষা অর্জনের লক্ষ্যে স্থানীয় কালামিয়া মুন্সী জামে মসজিদস্থ মক্তবে যাচ্ছিল দশেরঘোনা এলাকার নুরুল কবিরের মেয়ে রাজাখালী ফাতেমা খাতুন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী আশিকা (১০) । কিন্তু পথিমধ্যে বাধা হয়ে দাঁড়ায় বারবাকিয়া ইউনিয়নের ফাঁশিয়াখালী (নোয়াখালীপাড়া) গ্রামের মোস্তাক আহমেদের ছেলে বখাটে শহিদুল ইসলাম।

স্থানীয় লোকজনের কাছ থেকে প্রাপ্ত সূত্রে জানা যায়, মেয়েটি যখন সকালে মক্তবে (ফোরকানিয়া মাদ্রাসা) যাচ্ছিল তখন ঐ ছেলেটি তাঁকে বিভিন্ন ধরণের কু প্রস্তাব দিয়ে আড়ালে নিয়ে গিয়ে যৌন হয়রানীর চেষ্টা করার সময় মেয়ের চাচা দেখে ফেলেন। বিষয়টি দেখার সাথে সাথে দ্রুত ঐ বখাটে শহিদকে হাতেনাতে ধরে ফেলেন তিনি।
পরে বিষয়টি তাৎক্ষণিক লোকজনের কাছে জানাজানি হলে এক পর্যায়ে বখাটে শহিদকে রশি দিয়ে গাছের সাথে বেঁধে গণপিটুনি দেয়। পরে আবার জুতার মালা গলায় পরিয়ে রাজাখালী ইউপি চেয়ারম্যানের কাছে সোপর্দ করা হয়। চেয়ারম্যান দশ হাজার টাকা জরিমানা করে শহিদুল ইসলামকে তার অভিভাবকের কাছে ফেরত দেন।

এ ব্যাপারে রাজাখালী ইউনিয়নের চেয়ারম্যান বাবুল মোবাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসলে বিষয়টি ভুল বুঝাবুঝির কারণে হয়েছে। তবে তা এখন স্থানীয়ভাবে মিমাংসা করা হয়েছে।


শেয়ার করুন