চকরিয়ায় ২ দিনব্যাপী ইন্টারনেট মেলা

locmap_CHAKARIA_91.9153333X21.63X92.2513333X21.87চকরিয়া প্রতিনিধি :

চকরিয়ায় ঐতিহাসিক বিজয় মঞ্চ প্রাঙ্গণে ৯ ও ১০সেপ্টেম্বর ২দিনব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ’১৫ বাস্তবায়ন উপলক্ষে এক প্রস্তুতি সভা মঙ্গলবার ৮সেপ্টেম্বর সকাল ১১টায় মোহনা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। আজ থেকে ২ দিন ব্যাপি শুরু হচ্ছে এ মেলা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আহাম্মদ হোসেন ভূঁইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অংশগ্রহণ করেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোহাম্মদ আতিক উল্লাহ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সাইফুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ খুরশীদুল আলম চৌধুরী, চকরিয়া নিউজ ডটকমের সম্পাদক জহিরুল ইসলাম ও দ্যা গ্লোবাল নিউজ ডটকমের প্রতিনিধি শাহজালাল শাহেদ।
এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের টেকনেশিয়ান এরশাদুল হক।
এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও শিক্ষক প্রতিনিধি এবং ১৮ইউনিয়ন পরিষদের পুরুষ-নারী উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।
প্রস্তুতি সভা থেকে মেলা বাস্তবায়ন কমিটির সভাপতি ইউএনও (ভারপ্রাপ্ত) আহাম্মদ হোসেন ভূঁইয়া ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ’র অনুষ্ঠানটি সংবাদ মাধ্যমে সামগ্রিকভাবে তুলে ধরতে গণমাধ্যমকর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
এদিকে দুই দিনব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট উৎসবে মিডিয়া পার্টনার হিসেবে থাকবে চকরিয়া উপজেলার প্রথম নিউজ পোর্টাল “চকরিয়া নিউজ ডটকম”।


শেয়ার করুন