চকরিয়ায় হাইয়েছ-পিকআপ মুখোমুখি সংঘর্ষ নিহত ৪

chakariaনিজস্ব প্রতিনিধি :

 চকরিয়ার হারবাং গয়ালমারায়  হাইয়েছ-পিকআপ মূখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। গাড়ীর গ্যাসের আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছে নারী ও শিশুসহ আরো ১৫জন।

সোমবার দুপুর ১২টায় কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার হারবাং গয়ালমারা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়,  দুপুর ১২টার দিকে চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখি যাত্রীবাহী একটি হাইয়েছ গাড়ী নং (চট্টমেট্রো চ- ১১-১৭২৫)মহাসড়কের চকরিয়ার হারবাং গয়ালমারা এলাকায় পৌছলে চট্টগ্রাম অভিমুখি একটি পিক আপ (চট্টমেট্রো-ন ১১-১৯৫২)গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় হাইয়েছ গাড়ীর গ্যাসের সিলিন্ডারে আগুন ধরে যায়। গ্যাসের আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে ৩জন হাসপাতালে নিয়ে আসার পথে আরো একজন সহ ৪জন নিহত হয়। গাড়ীর গ্যাসের আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছে নারী ও শিশুসহ আরো ১৫জন যাত্রী। আহতদের চকরিয়া সরকারী হাসপাতালে ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ ফয়েজ জানান,বেলা ১২টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের গয়ালমারা এলাকায় ফায়ার সার্ভিসের সহযোগীতায় সংঘটিত সড়ক দূর্ঘটনায় গাড়ী দুটি উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। তিনি বলেন,নারী-শিশু সহ ঘটনাস্থলে ৩জন নিহত হয়েছে।

তবে  লাশের পরিচয় জানাযায়নি। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অগ্নিদগ্ধ অপরাপর আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।


শেয়ার করুন