চকরিয়ায় মুক্তিযোদ্ধাসহ ২ জনকে অপহরণ: মুক্তিপণ দাবী

images (3)চকরিয়া প্রতিনিধি :

চকরিয়া উপজেলার খুটাখালীতে পৃথক স্থানে মুক্তিযোদ্ধাসহ ২ ব্যক্তিকে অপহরণ করা হয়েছে। গত বুধবার দুপুরে বঙ্গবন্ধু সাফারীপার্ক এলাকায় যুবক এবং একই দিন রাতে ইউনিয়নের কালা পাড়ায় মুক্তিযোদ্ধাকে অপহরণ করা হয়। তাদের কাছ থেকে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত ৩ লাখ টাকা মুক্তিপন দাবী করা হয়েছে। উভয় ঘটনায় চকরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এপর্যন্ত কাউকে উদ্ধার ও জড়িতদের আটক করতে পারেনি চকরিয়া থানা পুলিশ।
জানা যায়, বুধবার দুপুরে উপজেলার ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারীপার্ক এলাকায় ৫-৬ জনের অপহরণকারীর দল প্রবাসী লুৎফুর জামান লুতু (২৬) কে অজ্ঞাতনামা স্থানে তুলে নিয়ে যায়। সে খুটাখালী কালাচাঁন হাজী পাহাড়ের মৃত হাজী আবদুল আজিজের পুত্র। অপর দিকে ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কালাপাড়া গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত প্রাইমারী স্কুলের শিক্ষক নুরুল আবছারকে এক দল মুখোশধারী ডাকাত দল বুধবার রাতে ঘরের দরজা জানালা ভেঙ্গে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। তিন লাখ টাকার মুক্তিপন দাবী করা হয়েছে বলে তার পরিবার জানান। এঘটনায় তার কন্যা বাদী হয়ে চকরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবাস চন্দ্র ধর উভয়ের লিখিত অভিযোগ দায়ের কথা স¦ীকার করেন এবং পুলিশ উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন বলে জানান।


শেয়ার করুন