চকরিয়ায় পিকাপ চাপায় স্বামী নিহত, স্ত্রী ও শিশু সন্তান আহত

qwwwwwনিজস্ব প্রতিনিধি, চকরিয়া :

চকরিয়ায় মালবাহী পিকআপ (মিনিট্রাক) ট্রাকের চাপায় রিক্সারোহী অনিল শর্মা (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় তার সঙ্গে থাকা স্ত্রী শোভা রানী শর্মা (৩৬) ও শিশু সন্তান দিপংকর শর্মা (৪) গুরুতর আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার সদরস্থ চিরিংগা আজাদ লাইব্রেরীর সামনে ঘটেছে এ মর্মান্তি দুর্ঘটনা। নিহত অনিল কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মরিচ্যাপালং এলাকার যোগেশ শর্মার ছেলে। ঘটনার পর পুলিশ ঘাতক গাড়িটি আটক করেছে।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, এদিন সকাল ১০টার দিকে অনিল শর্মা তার স্ত্রী ও সন্তানকে নিয়ে চিকিৎসার জন্য উখিয়া থেকে চকরিয়ায় আসেন। পরে চিরিঙ্গা সদর থেকে একটি রিক্সা করে ডাক্তারের কাছে যাওয়ার সময় পেছন থেকে আসা মালবাহি একটি পিকআপ রিক্সাটিকে ধাক্কা দেন। এতে ঘটনাস্থলে গাড়ি চাপা পড়ে মারা যায় অনিল ।
উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের দ্বিতীয় কর্মকর্তা মো.আবদুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পালিয়ে যাওয়ার সময় পেছনে ধাওয়া করে ঘাতক ওই পিকআপটি আটক করা হয়েছে। তবে ওইসময় চালক-হেলফার পালিয়ে গেছে। তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


শেয়ার করুন