চকরিয়ায় আ’লীগ নেতা হত্যা মামলার আসামী গ্রেফতার

এ.এম হোবাইব সজীব :
কক্সবাজারের চকরিয়া উপজেলার বহুল আলোচিত বদরখালী আওয়ামীলীগ নেতা নুরুল হুদা হত্যা মামলার ৪ নং আসামী সোহায়েত (৩০) গ্রেফতার করেছে চকরিয়া থানার পুলিশ। পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর ১ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়ার হালকাকারা এলাকায় অভিযান চালিয়ে থাকে গ্রেফতার করতে সক্ষম হয়। সোহায়েত বদরখালী ৫ নং ওয়ার্ড মগনামাপাড়ার নুরুল আজিমের ছেলে। তাকে আদালতের মাধ্যমে বুধবার কারাগারে পাঠানে হয়েছে।
উল্লে-খ্য বদরখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মগনামাপাড়ার বাসিন্দা মৃত আবুল আহমদের পুত্র ৫ নং ওয়ার্ড আ.লীগে সহ-সভাপতি বদরখালী বাজারের মা মনি ক্লথ স্টোরের মালিক ব্যবসায়ী শাহাজানের পিতা নুরুল হুদাকে গত ৩০ জুন রাত সাড়ে ১১ টায় সন্ত্রাসীরা বদরখালী বাজার থেকে অপহরণ করে নিয়ে টুটিয়াখালী পাড়াস্থ মুজিবকিল-য় নিয়ে জবাই করে হত্যা করে। স্থানিয় জনগণ ফুঁসে উঠে হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে বদরখালী আ.লীগ ও সর্বস্তরের হাজার-হাজার জনতা মানববন্ধন ও বিক্ষোভে ফেটে পড়ে। অবশেষে হত্যাকারীদের মধ্যে একজন গ্রেফতার হওয়ায় সাধারণ জনগনের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।
চকরিয়ার থানার ওসি জহিরুল ইসলাম খান হত্যা মামলার আসামী সোহায়েত গ্রেফতার হওয়ার ঘটনা সত্যতা স্বীকার করে প্রিয় চট্টগ্রামকে বলেন তিনি হত্যা জড়িত আছে বলে জবানবন্দি দিয়েছেন বলেও জানান।


শেয়ার করুন