ঘাতকবাস কেড়ে নিল ৩ ভাই-বোনের প্রাণ

2015_07_06_08_55_03_osw6GZohH84G9dqoOAhbzE5iLjvePu_originalসিটিএন ডেস্ক:

রংপুরে রাস্তা পারাপারের সময় বাসের চাপায় তিন ভাই-বোন নিহত হয়েছে। তিন জনই স্থানীয় মাদরাসায় লেখাপড়া করত। ঘটনার পরপরই উত্তেজিত জনতা রংপুর-দিনাজপুর সড়ক অবরোধ করে রাখে।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে রংপুর-দিনাজপুর সড়কের দর্শনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- শহিদুল ইসলাম, তার ছোট ভাই শরিফুল ইসলাম ও বোন সালমা আক্তার সুমাইয়া। তারা তিন জনই দর্শনা বায়তুল মোকাররম দাখিল মাদরাসার শিক্ষার্থী ছিল। শহিদুল ও শরিফুল দর্শনা এলাকার আবদুল মমিনের ছেলে এবং সুমাইয়া ওই এলাকার শফিকুল ইসলামের মেয়ে। সে শহিদুলের চাচাতো বোন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবদুল আজিজ বাংলামেইলকে জানান, বিকেলে ছোট ভাই-বোনকে নিয়ে রংপুর-দিনাজপুর সড়কের দর্শনা এলাকায় বাইসাইকেলে রাস্তা পার হচ্ছিল বড় ভাই শরিফুল। এ সময় ঢাকা থেকে দিনাজপুরগামী জিসান পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় শহিদুল ইসলাম ও তার ছোট ভাই শরিফুল ইসলাম।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় লোকজন সালমা আক্তার সুমাইয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। নিহত শহিদুল ইসলাম দর্শনা বায়তুল মোকাররম দাখিল মাদরাসার অষ্টম শ্রেণীর, শরিফুল ইসলাম সপ্তম শ্রেণীর এবং সুমাইয়া প্রথম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

এদিকে, ঘটনার পরপরই উত্তেজিত জনতা রংপুর-দিনাজপুর সড়ক সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। প্রায় এক ঘণ্টা অবরোধের পর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।


শেয়ার করুন