গুলিবিদ্ধ ইউপি চেয়ারম্যান মারা গেছেন

2016_07_09_16_10_47_6rl4qqUMIHEaWFyX95wplfhNIwHmAm_original
নিজ বাড়িতে শোবার ঘরে গুলিবিদ্ধ গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা তারাজুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার বিকেল ৩টায় ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউপি চেয়ারম্যান তারাজুল ইসলাম গাবতলী উপজেলার আটবাড়িয়ায় তার গ্রামের বাড়িতে ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক ৩টার দিকে অজ্ঞাত দুই ব্যক্তি শোবার ঘরের জানালায় গিয়ে চেয়ারম্যানের সাথে কথা বলার জন্য নক করে। এসময় চেয়ারম্যানের স্ত্রী জানালা খুলে দিলে দুর্বৃত্তরা তারাজুলের সাথে কথা বলতে চায়। তারাজুল বিছানা থেকে মাথা উচু করার সঙ্গে সঙ্গে দুর্বৃত্তরা গুলি ছুড়লে তিনি মাথায় গুলিবিদ্ধ হন।

দ্রুত তাকে প্রথমে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে সেখানেও চিকিৎসক অপারেশন করে তার মাথা থেকে গুলি বের করতে ব্যর্থ হন। এরপর লাইফ সাপোর্টে রাখা হয় তারাজুল ইসলামকে। শনিবার বিকেল ৩টার দিকে মারা যান তিনি।

নিহতের পারিবারিক সূত্র মৃত্যুর সংবাদ নিশ্চিত করে জানান, তারাজুলের মরদেহ নিয়ে তার স্বজনরা অ্যাম্বুলেন্স যোগে ঢাকা থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান তারাজুল ইসলাম বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ছিলেন। বর্তমানে জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটিতেও তার নাম রয়েছে বলে জানা গেছে। তিনি বগুড়া শহরের রহমান নগর এলাকায় বসবাস করেন। ঈদ উপলক্ষে তিনি গ্রামের বাড়িতে গিয়েছিলেন।


শেয়ার করুন