গাইলেন তারা নাচলেন তারা

বিনোদন ডেস্ক:

 নাচে গানে শিল্পীরা। ছবি: রাজীন চৌধুরী।

হৃদয় খান, পারভেজ আর নির্ঝর তিনজন একটি গানে কণ্ঠ দিয়েছেন। এই প্রথম এ তিন শিল্পী একসঙ্গে একটি গানে কণ্ঠ দিয়েছেন। নির্মাতা গোলাম সোহরাব দোদুলের লেখা পাল্টা হাওয়া শিরোনামের গানটিতে সুর দিয়েছেন হৃদয়। এখানেই শেষ নয় গানটি তৈরিও করেছেন হালের জনপ্রিয় এ গায়ক। এতে গেলো গানের খবর। কিন্তু নির্মাতা গোলাম সোহরাব দোদুল গানের সঙ্গে নাচালেন কণ্ঠশিল্পী ও অভিনয়শিল্পীদের।
২৯ জানুয়ারি সকাল থেকেই পুরান ঢাকার বেঙ্গল শ্যুটিং বাড়িতে আয়োজন করা হয়েছিল এ নাচ গানের। মূল ঘটনাটা কি? সেটা শোনা যাক নির্মাতার কাছেই, ‘আমার নতুন ধারাবাহিক পাল্টা হাওয়া। এ নাটকের টাইটেল প্রমোর শ্যুটিং করতেই মূলত আমরা পরিকল্পনাটা করি। গানের কথার সঙ্গে গল্পের চরিত্রগুলোকে রাখার চেষ্টা করেছি। ফলে কণ্ঠশিল্পীদের সঙ্গে অভিনয়শিল্পীদের রেখেছি। এ ধরণের কাজ এর আগে হয়নি। দর্শক মজা পাবে কাজটিতে।’
বলে রাখা ভালো এ গানের সঙ্গে শরীর দুলাতে দেখা যায় রিচি সোলায়মান, স্বাগতা, তানিয়া হোসেন ও লাক্স কন্যা নিশাকে। এরা প্রত্যেকে পাল্টা হাওয়া ধারাবাহিকটিতে অভিনয়ও করছেন বিভিন্ন চরিত্রে। স্মরণজিৎ চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে নাটকটি নির্মাণ হচ্ছে। এর নাট্যরুপ দিয়েছেন শফিকুর রহমান শান্তুনু। নির্মাতা জানিয়েছেন শিগগিরই নাটকটি বাংলাভিশনে প্রচার হবে।


শেয়ার করুন