গর্জনীয়ায় নারীর গলিত লাশ উদ্ধার

LAMAমুফিজুর রহমান, বাইশারী
রামু উপজেলার গর্জনীয়ায় নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার বেলা ১১ টায় থোয়াঙ্গাকাটার ঘোনা পাড়া এলাকায়। উদ্ধার হওয়া গলিত লাশটি ঘোনা পাড়া এলাকার বাসিন্দা আব্দু শুক্কুরের কন্যা নুরনাহার বেগম (২২) বলে শনাক্ত করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও ওয়ার্ড মেম্বার আবু তাহেরের সাথে কথা বলে জানা যায়, আনুমানিক বেলা ১১টার সময় এলাকার কিছু দিনমজুর মহিলা পাহাড়ে লাকড়ি কুড়াতে গেলে পাহাড়ের ঢালে গর্তে পুতে রাখা একটি মাথার খুলি দেখতে পেয়ে এলাকার লোকজনকে খবর দেয়। এলাকাবাসী খবরটি প্রথমে গর্জনীয়া পুলিশ ফাড়ির ইনচার্জ পলাশকে অবহিত করলে তিনি রামু থানায় অবহিত করেন। খবর পেয়ে রামু থানার এসআই বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সত্যতা স্বীকার করেন।
ঘটনাস্থল হতে গলিত লাশের ২টি কানের দুল, দুইটি হাতের চুরী, গলায় ফাঁস দেওয়া ওড়না, ১টি ব্যবহৃত জুতার ফিতাও উদ্ধার করেছে পুলিশ। বর্তমানে লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। এদিকে এলাকাবাসী গলিত নুর নাহার বেগমকে হত্যা করে ৩/৪ মাস পূর্বে মাটি দিয়ে ফুতে রাখা হয়েছে বলে ধারণা করছেন।
গলায় ফাঁস দেওয়া ওড়না দেখে মেয়ের লাশ সনাক্ত করেন পিতা আব্দু শুক্কুর। তিনি জানান, বিগত তিন মাস পূর্বে সকালে কে বা কাহারা বাড়ী থেকে মেয়েকে মোবাইল করে ডেকে নিয়ে যায়। সন্ধ্যা হয়ে গেলে বাড়ীতে না আসায় অনেক খুজাখুজি করলেও তাকে পাওয়া যায়নি।


শেয়ার করুন