গর্জনিয়ায় মাদ্রাসা শিক্ষকের ইন্তেকাল, জানাজায় মানুষের ঢল

ইন্তেকাল ctnহাফিজুল ইসলাম চৌধুরী, নাইক্ষ্যংছড়ি :

রামুর গর্জনিয়া ইউনিয়নের থিমছড়ি গ্রামের বাসিন্দা, কলঘর আবু বক্কর ছিদ্দিক বালিকা মাদ্রাসার শিক্ষক মাওলানা আবদুল আজিজ (৩৫) আর নেই। তিনি শুক্রবার বাদ আছর স্ট্রোক করেই অকালে পরপারে চলে যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আকষ্মিক এমন মৃত্যুর খবরে গর্জনিয়ায় শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ শিশু মেয়ে সহ অসংখ্য আত্মিয়-স্বজন রেখে গেছেন।

এদিকে ৫ সেপ্টেম্বর সকাল ১১টায় স্থানীয় থিমছড়ি হামিদিয়া মাদ্রাসা কম্পাইন্ডে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এসময় আলেম সমাজ, শিক্ষক, জনপ্রতিনিধি সহ সর্ব স্থরের মানুষের ঢল নামে। জানাজা নামাজে ইমামতি করেন মাওলানা আবদুর রহিম।

এর আগে মাওলানা হাবিব উল্লাহর পরিচালনায় মরহুমের স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কলঘর আবু বক্কর ছিদ্দিক বালিকা মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, সিনিয়র এডভোকেট আবুল কালাম ছিদ্দিকি, কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম রহিম উল্লাহ, রামু উপজেলা জামায়াতের আমির ও সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল্লাহ মোহাম্মদ হাসান, উপজেলা বিএনপির সদস্য সচিব গোলাম মওলা চৌধুরী, কলঘর আবু বক্কর ছিদ্দিক বালিকা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ শরিফ, কক্সবাজার হাশেমিয়া আলিয়া মাদ্রাসার আরবি প্রভাষক সেলিম উল্লাহ প্রমূখ।

এসময় বক্তারা বলেন, ব্যক্তিগত ও সামাজিক জীবনে ব্যক্তি হিসাবে মাওলানা আবদুল আজিজ ছিলেন সৎ, ধার্মিক ও ন্যায় পরায়ন। জানাজা নামাজ শেষে স্থানীয় কবরস্থান ময়দানে মরহুম আবদুল আজিজকে সমাহিত করা হয়।


শেয়ার করুন