খেলার মাঠে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব

স্পোর্টস ডেস্ক

ম্যাচ শেষে ফটোসেশনে অংশ নিয়েছিলেন অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগের নার‌ী ক্রিকেটাররা। এ সময় মাঠে প্রবেশ করেন এক যুবক। অ্যাডিলেড স্ট্রাইকার্স দলের ক্রিকেটার অ্যামান্ডা ওয়েলিংটনের সামনে হাঁটু গেড়ে বসলেন তিনি। আংটি সামনে বাড়িয়ে দিয়ে ফেলেন বিয়ের প্রস্তাব। ম্যাচ জয়ের পর বিশ্ব জয়ের হাসি হাসছিলেন অ্যামান্ডা।

গত শনিবার ঘটে এ ঘটনা। মেলবোর্ন রেনিগেডসের বিপক্ষে ম্যাচ জিতেছিলেন অ্যামান্ডা। এমনিতে ম্যাচ জয়ের খুশি অন্য দিকে প্রেমিকের কাছ থেকে পাওয়া বিয়ের প্রস্তাব দুয়ে মিলে রাজ্যের খুশি ছড়িয়ে পড়ে অ্যামান্ডার মুখে।

অ্যামান্ডার প্রেমিকের নাম টেইলার ম্যাকেচনি। তিনি যখন অ্যামান্ডাকে আংটি পরিয়ে দিচ্ছিলেন, সতীর্থরা আনন্দের চিৎকারে ভাসাচ্ছিলেন দুজনকে। তুমুল করতালির মাধ্যমে তাদের উৎসাহিত করেন। ঘটনাটি ক্যামেরাবন্দি করেন মাঠে উপস্থিত সাংবাদিকরা। অফিসিয়াল টুইটারে ঘটনাটির ভিডিও পোস্ট করে অ্যামান্ডা ও তার প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছে অ্যাডিলেড স্ট্রাইকার্স।

প্রেমিকের বিয়ের প্রস্তাব প্রসঙ্গে ২২ বছর বয়সী অ্যামান্ডা জানান, আমি যখন টেইলারকে মাঠে প্রবেশ করতে দেখি তখন জানতাম না কী ঘটতে যাচ্ছে। তবে যা ঘটেছে তার জন্য আমি ভীষণই খুশি।

২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় অ্যামান্ডা জেড ওয়েলিংটনের। অস্ট্রেলিয়ার হয়ে ১২টি ওয়ানডে, ৮টি টি-টোয়েন্টি ও ১টি টেস্ট ম্যাচ খেলেছেন এই নারী ক্রিকেটার।


শেয়ার করুন