খুটাখালীতে ট্রাক চাপায় শিশু নিহত

সেলিম উদ্দিন, ঈদগাঁও:
কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কে চকরিয়া উপজেলার খুটাখালী উচ্চ বিদ্যালয়ের সামনে ট্রাক চাপায় এক মো: আকাশ (৫) নামে এক শিশু নিহত হয়েছে। রবিবার বিকালের ঘটে মর্মান্তিক এ দূর্ঘটনা। নিহত শিশু রাজশাহী মোহনপুর থানার উসাইহাটরা গ্রামের জামাল উদ্দিনের পুত্র। সে কয়েকদিন পুর্বে তার নানার বাড়ি খুটাখালী সেগুন বাগিচায় বেড়াতে এসেছিলেন। মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘাতক গাড়ি-চালককে আটক করেছে।
এ ঘটনায় ঘন্টা ব্যাপী মহাসড়ক অবরোধ করে রাখেন বিক্ষুব্ধ এলাকাবাসী ও স্কুলের ছাত্র-ছাত্রীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে খুটাখালী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান উপভোগ করতে আকাশ তার খালা ঐ স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী শামিনার সাথে স্কুলে আসেন। এক পর্যায়ে সে অসাবধান বশত: রাস্তা পরাপার হতে গিয়ে চট্টগ্রামমুখী দ্রুতগামী ট্রাক (চট্টগ্রাম-ন ৪৫৮৭) তাকে স্বজোরে ধাক্কা দেয়। এ সময় সে মহাসড়কে লুটিয়ে পড়ে। এলাকাবাসি ও স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে মালুমঘাট খ্রীষ্টান হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন এবং গাড়ি ও চালককে আটক করেন। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে আকাশের আত্মীয়ের কাছে লাশ হস্তান্তর করেন।


শেয়ার করুন