খালেদা কোকোর জন্য দেশবাসীর দোয়া চাইলেন

98610_1সিটিএন ডেস্ক:

ঢাকা: ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে দেশবাসীকে দোয়া করার জন্য অনুরোধ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শনিবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় থেকে বের হয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া এ কতা বলেন।

তিনি বলেন, ‘ছেলের আকস্মিক মৃত্যুতে দেশনেত্রী খালেদা জিয়া শোকাহত, মর্মাহত। তিনি দেশবাসীকে কোকোর জন্য দোয়া করতে অনুরোধ করেছেন।’

রফিকুল ইসলাম বলেন, ‘বিএনপির শান্তিপূর্ণ আন্দোলন চলছে, চলবে। কোকোর মৃত্যুতে আন্দোলন স্থগিত করার মত কোনো সিদ্ধান্ত হয়নি। নেত্রীও শান্তিপূর্ণ আন্দোলন অব্যাহত রাখার কথা বলেছেন।’

এর আগে বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিমও কার্যালয় থেকে বের হয়ে সাংবাদিকদের বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুতে ২০ দলের ডাকা আন্দোলনে কোনো প্রভাব পড়বে না।

তিনি বলেন, আজকের দিনে ২০-দলীয় জোট ও দেশবাসী যেভাবে বেগম খালেদা জিয়ার পাশে রয়েছে, আগামী দিনেও থাকবে। আন্দোলন কর্মসূচি নিয়ে নতুন কোনো সিদ্ধান্ত হয়নি।

উল্লেখ্য, শনিবার দুপুরে মালয়েশিয়াতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো (৪৫)। স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে তিনি ২০১২ সাল থেকে মালয়েশিয়াতে বসবাস করছেন।


শেয়ার করুন