খালেদা এখনো শোকে নির্বাক

imagesঢাকা: ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুর খবর পাওয়ার ২৪ ঘণ্টা পরও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শোকে এখনো নির্বাক। দল, জোট এবং পরিবারের লোকজন সমবেদনা জানাতে গুলশানে তার অফিসে আসছেন। কিন্তু বেগম জিয়ার সহকারী শিমুল বিশ্বাস জানিয়েছেন, কারো সঙ্গেই কথা বলছেন না তিনি। ঘনিষ্ঠ পারিবারিক সদস্যরা ছাড়া কারো সঙ্গে তিনি দেখাও করছেন না।

শিমুল বিশ্বাস বলেন, “প্রিয় সন্তানের মৃত্যুতে প্রচণ্ড মানসিক আঘাত পেয়েছেন তিনি। এর মধ্যে বাসে আগুন দেয়ার মামলায় তাকে আসামি করা হয়েছে। বুঝতেই পারছেন তার মনের অবস্থা।”

শিমুল বিশ্বাস জানান, পরিবারের ইচ্ছা আরাফাত রহমান কোকোকে মঙ্গলবার দেশে এনে জানাজার পর ঢাকার দাফন করার। কোকোর ছোট মামা শামিম ইস্কান্দার এজন্য মালয়েশিয়া রওয়ানা হয়েছেন।

মরদেহ দেশে আনার ব্যাপারে সরকারের সঙ্গে যোগাযোগ হয়েছে কিনা এ প্রশ্নে শিমুল বিশ্বাস বলেন, এ ব্যাপারে সরকারকে জানানোর প্রয়োজন কেন হবে।

গতকাল (শনিবার) সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান বিবিসিকে বলেন, আরাফাত রহমানের মরদেহ আনার ব্যাপারে সরকারের নীতিগত কোনো আপত্তি নেই। তবে তিনি বলেন, এ নিয়ে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা হলে সরকার সে ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেবে। -বিবিসি


শেয়ার করুন