খালেদার নিরপেক্ষ নিবার্চনের কথা বিভ্রান্তিকর: ইনু

Inuসিটিএন ডেস্ক:

বিএনপি চেয়রপারসন খালেদা জিয়া নিজেকে বাঁচানোর জন্য নির্বাচনের দাবিকে কৌশল হিসেবে নিয়েছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শুক্রবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় এক অনুষ্ঠানে এই জাসদ সভাপতি বলেন, খালেদা জিয়া সম্প্রাতিককালে আগুন যুদ্ধে পরাজিত হয়ে পিছু হটেছেন।

“আগুন সন্ত্রাস এবং মানুষ পোড়ানোর যে দায় উনার মাথার উপরে ঝুলছে তা থেকে নিজেকে বাঁচানোর জন্য নির্বাচনটাকে কৌশল হিসেবে মাঠে ছুড়ে দিয়েছেন।”

খালেদা জিয়া যতক্ষণ সুনির্দিষ্ট কোনো প্রস্তাব না দিয়ে নিরপেক্ষ নিবার্চনের কথা বলবেন ততক্ষণ সেটা বিভ্রান্তিকর বলে মনে করেন ইনু।

দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তিতে শুরু হওয়া তিন মাসব্যাপী সহিংসতা চলাকালে কয়েকটি ঘটনায় খালেদা জিয়াসহ বিএনপি কেন্দ্রীয় নেতাদের হুকুমের আসামি করা হয়েছে।

ইনু বলেন, মানুষ পোড়ানোর যে মামলা চালু হতে যাচ্ছে এবং এই মুহূর্তে তার বিরুদ্ধে যেসব মামলা চূড়ান্ত পর্যায়ে আছে সেগুলো থেকে বাঁচার জন্য তিনি নির্বাচনের বুলি আওড়াচ্ছেন।

বেলা ১২টায় ভেড়ামারা উপজেলার হালিমা একাডেমি বিদ্যালয়ে নারী ও কিশোরী নির্যাতন প্রতিরোধে অভিজ্ঞতা বিনিময় অনুষ্ঠানে ইনু প্রধান অতিথি ছিলেন।

অনুষ্ঠানে কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, ইউনিসেফের কো-অর্ডিনেটর কাজী রবিউল ইসলাম, জেলা জাসদ সভাপতি গোলাম মহসিন প্রমুখ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন