কোর্ট ম্যারেজ, অতঃপর স্বামী-স্ত্রীর আত্মহত্যা

99994-400x260সিটিএন ডেস্ক:

রা সম্পর্কে চাচাতো ভাইবোন। প্রেম করে বিয়েও করেছে। পরিবারের অমত থাকায় কোর্ট ম্যারজ করে সংসার শুরু করার কথা। কিন্তু তাদের সংসার করার সাধ মিটল না। প্রথমে ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা, পরে ফাঁস দিয়েই মৃত্যুকে আলিঙ্গন করে এই প্রেমিকজুটি। রোববার সকালে এ ঘটনা ঘটে সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার সিলামের চারহাটি গ্রামে।

স্থানীয় সূত্রমতে, চারহাটি গ্রামের মোশাররফ হোসেনের ছেলে সুজন মিয়ার (১৮) তার চাচা নেছার মিয়ার মেয়ে কাজলের (১৭) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের বিয়ে দিতে দুই পরিবারের মত ছিল না। একপর্যায়ে কাজলকে তার মামার বাড়ি গহরপুরের কলমাগ্রামে পাঠিয়ে দেওয়া হয়।

দুই সপ্তাহ আগে সুজন মামার বাড়ি থেকে কাজলকে সিলেটে নিয়ে এসে কোর্ট ম্যারেজ করে। পরে তারা নিজ নিজ বাড়িতে ফিরে যায়। কোর্ট ম্যারেজের বিষয় জানতে পেরে উভয় পরিবারের মধ্যে ক্ষোভ দেখা দেয়। একপর্যায়ে পরিবারের পক্ষ থেকে বিয়ে মেনে নেওয়া হবে না- এমন ঘোষণা দেওয়া হলে শনিবার সুজন ও কাজল ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে তাদের ওয়াশ করা হয়।

বাড়ি ফিরে রোববার সকালে উভয়েই নিজ নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মোগলাবাজার থানার সহকারী পুলিশ কমিশনার অপূর্ব সাহা সুজন ও কাজলের মধ্যে ভালোবাসার সম্পর্কের কথা উল্লেখ করে জানান, অভিভাবকদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশের ময়নাতদন্ত করা হয়নি। লাশ দাফন করা হয়েছে। সমকাল


শেয়ার করুন