কোকোকে দেখতে মালয়েশিয়ায় যাচ্ছেন তারেক

সিটিএন ডেস্ক:

Tareqছোট ভাইয়ের মরদেহ দেখতে মালয়েশিয়ায় যাচ্ছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার বাংলামেইলকে এ তথ্য জানিয়েছেন। তারেক রহমান পরিবার নিয়ে লন্ডন বসবাস করেন।

তিনি জানান, ছোটভাইয়ের মরদেহ দেখতে তারেক রহমান লন্ডন থেকে মালয়েশিয়ায় যাচ্ছেন। তিনি যাওয়ার পর আগামীকাল রোববার বাদ জোহর মালয়েশিয়ার জাতীয় মসজিদ নাগারায় কোকোর প্রথম জানাজা হবে। আর মরদেহ বাংলাদেশে আনার বিষয়ে সিদ্ধান্ত নেবেন তারেক।

এদিকে কোকোর ঘনিষ্ঠজন বিএনপি নেতা এনায়েত বাংলামেইলকে জানান, মালয়েশিয়ায় বাসায় অবস্থানকালে হৃদরোগে আক্রান্ত হলে তাকে ইউনিভার্সিটি অব মালায়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে নেয়ার আগেই বাংলাদেশ সময় শনিবার বেলা ১২টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কোকো মারা যান।

মরদেহের পাশে বর্তমানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের ভাই মির্জা খোকন অবস্থান করছেন বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত ওয়ান ইলেভেনের সময় গ্রেপ্তার হন আরাফাত রহমান কোকো। তবে ২০০৮ সালের ১৭ জুলাই তৎকালীন সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকারের নির্বাহী আদেশে মুক্তি পাওয়ার পর চিকিৎসার জন্য থাইল্যান্ড যান তিনি। কিন্তু এরপর দেশে না ফিরে তিনি মালয়েশিয়ায় পাড়ি জমান।


শেয়ার করুন