কৃষি ব্যাংক বাইশারী শাখা পরিদর্শনে বিভাগীয় মহাব্যবস্থাপক

p-16মুফিজুর রহমান, বাইশারী প্রতিনিধি :

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাংলাদেশ কৃষি ব্যাংক বাইশারী শাখা পরিদর্শনে আসলেন বিভাগীয় মহা ব্যবস্থাপক ঠাকুর দাশ কুন্ডু। ১৬ নভেম্বর (সোমবার) সকাল ১০ টায় কৃষি ব্যাংক বাইশারী শাখা পরিদর্শন কালে কর্মরত কর্মকর্তাদের সাথে মত বিনিময়ের সময় মহাব্যবস্থাপক ঠাকুর দাশ কুন্ডু ব্যাংকের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে বলেন, প্রতিটি গ্রাহক যেন ব্যাংকের কাছ থেকে সুযোগ সুবিধা পায় এবং যারা ঋণ খেলাপী রয়েছেন তাদের সাথে যোগাযোগের মাধ্যমে ঋণ আদায়ের জন্য সতেষ্ট হওয়ার জন্য কর্মকর্তাদের পরামর্শ দেন। তাছাড়া মহাব্যবস্থাপক ব্যাংকের কার্যক্রমে গতিশীলতা ফিরিয়ে আনতে কর্মরত সকলকে একটি লক্ষ্যমাত্রাও নির্ধারণ করে দেন।

পরিদর্শন কালে উপস্থিত ছিলেন কৃষি ব্যাংক বাইশারী শাখা ব্যবস্থাপক মোঃ আনোয়ার কামাল, সেকেন্ড অফিসার চন্দন দাশ গুপ্ত, ফিল্ড সুপারভাইজার মোঃ সাঈদ মিয়া, ক্যাশিয়ার শ্রী জয়ধন আচার্য্য, এখলাছুর রহমান সহ অন্যান্যরা ।

কৃষি ব্যাংক বাইশারী শাখা ব্যবস্থাপক আনোয়ার কামাল বলেন, দুর্গম জনপদের একমাত্র সরকারী ব্যাংক কৃষি ব্যাংক বাইশারী শাখা দীর্ঘকাল যাবৎ দূর্ঘম জনপদের হত-দরিদ্র জনগোষ্ঠীর পাশে থেকে ঋন সেবা প্রদান করে আসলেও কিছু ঋণ খেলাপীর জন্য ব্যাংকটি এলাকায় অর্থনৈতিক উন্নয়নে বাধাগ্রস্থ হচ্ছে। তাই তিনি ঋণ খেলাপীদের ঋণ পরিশোধের মাধ্যমে নতুন করে ঋণ নেওয়ার আহবান জানান।


শেয়ার করুন