কুতুবজোমের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ

cde2c482-3323-4708-b050-527bc2ab244dএম বশির উল্লাহ: মহেশখালী থেকে:

মহেশখালী উপজেলার কুতুবজুম ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত জনপ্রতিনিধিদের প্রথম আনুষ্টানিক মত বিনিময় সভা গতকাল (১৭ মে) সকাল ১১ টায় কুতুবজুম ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্টিত হয়েছে। উক্ত মত বিনিময় সভায় অত্র ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষের পাশাপাশি নির্বাচিত চেয়ারম্যান, মহিলা সদস্য ও পুরুষ সদস্যরা উপস্থিত ছিলেন। কুতুবজুমের প্রতিষ্টাতা চেয়ারম্যান আলহাজ্ব কবির আহমদ সওদাগরের উত্তর সুরি হিসাবে প্রথম বারের মত ইউপি নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মোশারাফ হোসেন খোকনকে সব শ্রেণী পেশার মানুষ ফুলেল শুভেচ্ছা সহ আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেছে।
প্রথম বারের মতবিনিময় সভায় নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোশারাফ হোসেন খোকন বলেন, আমি আপনাদের ভালবাসায় আজ এই চেয়ারে বসতে পেরেছি, সুতারাং আমি আপনাদের দেওয়া মুল্যবান রায়ের প্রতিবাদে কুতুবজুম ইউনিয়নের সকল জনগণের সেবা করে যাবো। তবে সেই ক্ষেত্রে এলাকার সকল মুরুব্বিদের পরামর্শ যথাযথ ভাবে পালন করতে চেষ্টা করবো। আমার এলাকার বেশি ভাগ মানুষ অল্প শিক্ষিত তায় আমি চাইবো যে এলাকার উন্নয়নে জনপ্রতিনিধিদের সাথে সহযোগিতার হাত বাড়াতে। বর্তমানে আওয়ামীলীগ সরকার স্থায়ী ভাবে প্রতিটি গ্রামে গ্রামে উন্নয়ন করে যাচ্ছে তাই আমরা আর পিছিয়ে থাকবো না এলাকার উন্নয়নে একযোগে কাজ করে যাবো। তিনি আরো বলেন, বাল্য বিবাহ, আইন শৃংখলা পরিস্থিতি ও সন্ত্রাসী কার্যক্রম নিমুল করতে আমার ইউনিয়ন পরিষদ সব সময় আইন গত প্রদক্ষেপ গ্রহন করবে সর্বপরি আপনাদের সহযোগিতা ফেলে কুতুবজুমকে একটি আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তোলা হবে। সভায় আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মাষ্টার লেয়াকত আলী, সাবেক মেম্বার বাদশা মিয়া, জাহাঙ্গির আলম, হাবিব উল্লাহ, কবির মেম্বার, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি আনছার কোং উপজেলা ছাত্ররীগের যুগ্ন আহবায়ক বারেক, কুতুবজুম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সম্পাদক সহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন খোকন, ১ নং ওয়ার্ড থেকে নুরুল আমিন খোকা, ২ নং ওয়ার্ড থেকে আব্দুল গফুর নাগু, ৩ নং ওয়ার্ড থেকে শাহ আলম বাদশা, ৪ নং ওয়ার্ড থেকে দুুদ মিয়া, ৫ নং ওয়ার্ড থেকে নুরুল হোসেন বিএ,৬ নং ওয়ার্ড থেকে ছৈয়দ কবির, ৭ নং ওয়ার্ড থেকে নবী হোসেন, ৮ নং ওয়ার্ড থেকে নুরুল ইসলাম,৯ নং ওয়ার্ড থেকে রাহমত উল্লাহ, ১,২,৩ নং সংরক্ষিত মহিলা ওয়ার্ড থেকে কহিনুর আক্তার, ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে খাইরুনেচ্ছা ও ৭,৮,৯ নং ওয়ার্ড থেকে রোয়েজা আক্তার কে কুতুবজুম বাসীর পক্ষ থেকে বরণ করে নেওয়া হয়।
এর আগে সকাল থেকে নতুন চেয়ারম্যান ও মেম্বারের প্রথম বারের মত ইউনিয়ন পরিষদে যোগদানের খবরে এলাকার বেশ কিছু সামাজিক ও রাজনৈতিক সংগঠন তাদের কে ফুলেল শুভেচ্ছা জানান। বিগত ২২ মার্চ নির্বাচনে বিপুল ভোটে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী মোশারাফ হোসেন খোকন জয়লাভ করে।


শেয়ার করুন