কুতুবজুমে ৬দিন ধরে বিদ্যুৎ নেই

downloadমহেশখালী প্রতিনিধি:

মহেশখালী উপজেলার সাগরঘেষা ইউনিয়ন কুতুবজুমে ৬দিন ধরে অন্ধকারে রয়েছে অত্র ইউনিয়নের প্রায় ৪০ হাজার মানুষ। ফলে জন দূর্ভোগ চরম পর্যায়ে ।
এলাকাবাসী সুত্রে জানা গেছে, ঘুর্ণিঝড় রোয়ানুর পর থেকে মহেশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিদ্যুৎ সরবরাহ করা হলে ও কুতুবুজমে এখনো বিদ্যুৎ সরবরাহ করা হয়নি।
কলেজ ছাত্র গিয়াস উদ্দিন জানান, বর্তমানে আমাদের পরীক্ষা চলছে এই অবস্থায় বাসায় বিদ্যুৎ না থাকলে আমাদের লেখাপড়ায় খুব বিশ ক্ষতিগ্রস্ত হবো। দিনের বেলা কোন রকম পার করলে ও রাতের বেলায় মসার যন্ত্রনা বাসায় থাকা যায় না।
এদিকে এক টানা বিদ্যুৎ না থাকার কারনে অত্র ইউনিয়নের সাথে সব ধরনের যোগাযোগ বন্ধ হয়ে গেছে। মহেশখালী পল্লীবিদ্যুৎ অফিস বলছে রোয়ানুর আঘাতে বেশ কয়েকটি কুড়ি পড়ে যাওয়ার কারনে একটু দেরী হচ্ছে তবে আমরা দ্রুত চেষ্টা করছি।
এদিকে সরেজমিন পরির্দমন করে দেখা যায়, পড়ে যাওয়া কুড়ি গুলির কাজ করা হলে ও কোন ধরনের বিদ্যুতের আসার খবর জানেনা এলাকাবাসী।
দৈলার পাড়ার -স-মিলের এক শ্রমিক জানান আজ থেকে ৬ দিন ধরে কোন ধরনের কাজ করতে পারিনী এবাবে আর কিছু দিন গেলে বৌ ছেলে নিয়ে না খেয়ে থাকতে হবে।
কুতুবজুমের টমটম চালক আলী হোসেন জানান, বিদ্যুতের অভাবে আজ থেকে ৭ সাপ্তাহ ধরে গাড়ি চালাতে পারিনাই ফলে আমার ছেলের খুব জ্বর ওষুৎ কেনার টাকা পর্যন্ত নেই আমার কাছে। এছাড়াও ছোট ছোট কোমলমতি ছাত্রছাত্রীদের লেখাপড়া ও মোবাইল নেটওয়াকসহ নৈত্য দিনের কাজের ব্যাঘাত ঘটছে প্রতিনিয়ত।
এলাকাবাসীর অভিযোগ কুড়ির জন্য ক্ষতিগ্রস্ত এলাকা বাদ দিয়ে যে স্থানে লাইন ভাল রয়েছে সেই স্থানে লাইন চালু করার হউক।
ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন খোকন জানান, পল্লী বিদ্যুতের ডিজিএম এর সাথে কথা হয়েছে কুতুবজুমের ২টি লাইন দ্রুত সময়ের মধ্যে চালু করা হবে।


শেয়ার করুন