কুতুপালং হাইস্কুলে ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন


download (1)স্টাফ রিপোর্টার,উখিয়া:

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল উখিয়া উপজেলা শাখার আওতাধীন কুতুপালং হাইস্কুলে ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় হাইস্কুল সম্মেলন কক্ষে মোঃ সেলিম উদ্দিনের সভাপতিত্বে এবং বাবুল মাহামুদের সঞ্চালনায় ঝাকঝমক পূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সভাপতি রিদুয়ান ছিদ্দিকী।

তিনি বলেন, ছাত্রদের সংগঠনের পাশাপাশি পড়ালেখার সময় দিতে হবে। ছাত্রদল একটি আদর্শ সংগঠন। ছাত্রদল সুশৃংখল জীবনের গঠনের একমাত্র হাতিয়ার। আগামীতে সরকার বিরোধী যেকোন আন্দোলনে এই ছাত্রদল ভূমিকা রাখতে হবে। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সাদমান জামি চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইমরান খাঁন, বক্তব্য রাখেন রাজাপালং দক্ষিণ শাখা ছাত্রদলের আহবায়ক ইমরানুল হক রানা, সি. যুগ্ন আহবায়ক রিদুয়ানুর রহমান, ইকবাল, বাবুল, ইমরান, শাহজাহান, মুন্না, রিদুয়ান, সাজ্জাদ হোসেন, খোরশেদ আলম, ফয়সাল প্রমুখ।

সম্মেলন শেষে সকলের মতামতের ভিত্তিতে কুতুপালং হাইস্কুলের একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়। এতে মোঃ সেলিমকে সভাপতি, জিল্লুর রহমানকে সি.সহ-সভাপতি, জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক, লুৎফর রহমানকে যুগ্ন সম্পাদক এবং মোহাম্মদ ইসমাঈলকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।


শেয়ার করুন